শ্বা’স’ক’ষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হাবিবুল

প্রকাশিত: নভে ২০, ২০২০ / ১০:১৫অপরাহ্ণ
শ্বা’স’ক’ষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হাবিবুল

শ্বা’স’ক’ষ্টে’র জ’টি’ল’তা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন। বর্তমানে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন, গত সোমবার হাসপাতালে ভর্তি হওয়া হাবিবুল এখন অনেকটাই সুস্থ। ক’রো’না’র কারণে বেড়ে যাওয়া শ্বা’স’ক’ষ্টে’র সমস্যা কিছুটা কেটেছে। তবে হাসপাতাল থেকে বাসায় ফিরতে আরও কয়েকদিন সময় লাগবে তার।

গত ৯ নভেম্বর থেকে প্র’চ’ণ্ড জ্ব’র ভুগছেন হাবিবুল বাশার। পরে ১১ নভেম্বর ক’রো’না পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকে বাসায় আইসোলেশনে ছিলেন বাংলাদেশের সাবেক এই অধিনায়ক। কিন্তু তার শ্বা’স’ক’ষ্ট বেড়ে গিয়েছিল। পরিস্থিতির অবনতি হওয়ায় গত সোমবার রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসকের পরামর্শ নিতে যান হাবিবুল। তাৎক্ষণিক ভাবে চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি হতে হয় তাকে।

প্রধান নির্বাচক গতকাল বলেছেন, ‘ওর (হাবিবুল) তো ক’রো’না হয়েছিল জানেন। তারপর সমস্যা হলো শ্বা’স’ক’ষ্ট বেড়েছিল। হাসপাতালে ভর্তি হয়েছে। এখন ভালো আছে। আগের চেয়ে উন্নতি হয়েছে, সুস্থ আছে। আরও কয়েকদিন লাগবে হাসপাতাল থেকে ছাড়া পেতে।’

এদিকে নিজের বর্তমান অবস্থান সম্পর্কে হাবিবুল সংবাদমাধ্যমকে বলেছেন, ‘আমি আছি এইতো, সোমবারে হাসপাতালে ভর্তি হয়েছি, এভার কেয়ারে আছি। সোমবারে এসেছিলাম রিপোর্ট নিয়ে ডাক্তারের কাছে। ডাক্তার বললো যে আপনার ফুসফুসে ই’ন’ফে’ক’শ’নটা বেড়েছে, তো সাথে সাথে ভর্তি করলো হাসপাতাল, চিকিৎসা চলছে। এখানে ভর্তি হওয়ার পর আল্লাহর রহমতে জ্ব’র নাই। ফুসফুসে ই’ন’ফে’ক’শন হয়েছিল যার কারণে জ্ব’র’টা যাচ্ছিল না। এখন ভালো আছি, শ্বা’স’ক’ষ্ট নেই। যদি সব ঠিক থাকে তবে শনিবার হাসপাতাল থেকে ছাড়া পাব।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন