চাকরির প্র’লো’ভন দেখিয়ে কিশোরীকে যুবলীগ কর্মীর ধ’র্ষ’ণ’চে’ষ্টা

প্রকাশিত: নভে ১৯, ২০২০ / ১১:২৩অপরাহ্ণ
চাকরির প্র’লো’ভন দেখিয়ে কিশোরীকে যুবলীগ কর্মীর ধ’র্ষ’ণ’চে’ষ্টা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মিজমিজি পূর্বপাড়া এলাকায় চাকরির প্র’লো’ভ’ন দেখিয়ে এক কিশো’রীকে (১৯) ধ’র্ষ’ণ’চে’ষ্টা’র অ’ভি’যো’গ পাওয়া গেছে যুবলীগ কর্মী জসিমের (৩৩) বি’রু’দ্ধে। এ ঘটনাটি ঘটে বুধবার মধ্যরাতে।

এ ঘটনায় ভু’ক্ত’ভো’গী কিশোরী বৃহস্পতিবার দুপুরে বা’দী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মা’ম’লা দা’য়ের করেছেন।

এলাকাবাসী জানান, জসিম যুবলীগের একজন সক্রিয় কর্মী। ইতোপূর্বে সে যুবলীগের মি’ছি’ল-মিটিংয়ে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছিল। তার বি’রু’দ্ধে মা’দ’ক ব্যবসার অ’ভি’যো’গ’ও রয়েছে।

মা’ম’লা’র এজাহার সূত্রে জানা যায়, ভু’ক্ত’ভো’গী কিশোরী বিভিন্ন অনুষ্ঠানে ড্যান্স করে জী’বিকা নি’র্বা’হ করেন। এক মাস আগে গায়েহলুদের একটি অনুষ্ঠানে ড্যান্স করতে গিয়ে ভু’ক্ত’ভো’গী কিশোরীর সঙ্গে যুবলীগ কর্মী জসিমের পরিচয় হয়। জসিমের সঙ্গে কথাবার্তার একপর্যায়ে ভু’ক্ত’ভো’গী কিশোরীকে চাকরির ব্যবস্থা করে দেবে বলে আ’শ্বা’স দেয় জসিম।

এজন্য বুধবার চাকরি সং’ক্রা’ন্ত কথা বলার জন্য ডেকে এনে ভাগ্নের বাসায় নিয়ে ভেতর থেকে দরজা ব’ন্ধ করে ধ’র্ষ’ণ’চে’ষ্টা চালায়। একপর্যায়ে জসিম তাকে জা’প’টে ধ’রার পর ওই বাড়ির লোক টের পেয়ে বাহির থেকে দরজায় নক করলে কৌ’শ’লে ভু’ক্ত’ভো’গী দরজা খুলে বের হয়ে যায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক বলেন, এ ঘটনায় মা’ম’লা নেয়া হয়েছে। আ’সা’মি’কে গ্রে’ফ’তা’রে’র চে’ষ্টা চলছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন