চাঁপাইনবাবগঞ্জে ধানবোঝাই ট্রলি উল্টে নিহত ৮

প্রকাশিত: নভে ১৯, ২০২০ / ১০:৩৬পূর্বাহ্ণ
চাঁপাইনবাবগঞ্জে ধানবোঝাই ট্রলি উল্টে নিহত ৮

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ধানবোঝাই একটি ট্রলি উল্টে খাদে পড়ে আট জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভোরে উপজেলার বারিক বাজার আঞ্চলিক সড়কের গাজীপুরের ভাঙাসাকো এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাতজনের মধ্যে শিবগঞ্জ উপজেলার বালিদিঘী এলাকার মৃত নওশাদ আলীর ছেলে আ. কাশেম, ইয়ান আলীর ছেলে মো. বাবু ও তাজামুল হকের নাম জানা গেছে। শিবগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সিরাজউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ভোরে ধান বোঝাই একটি ট্রলি শহর থেকে নাচোল উপজেলার দিকে যাচ্ছিলো। একপর্যায়ে শিবগঞ্জ উপজেলার কানসাট বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যানবাহনকে পাশ দিতে গিয়ে খাদে পড়ে যায়। এ সময় ট্রলি ও ধানের বস্তার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ৬ মারা যান।

আহত আরও ৭ জনকে উদ্ধার কোরে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথেই মারা যান আরও একজন। আহত ৬ জনের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। উন্নত চিকিৎসার জন্য তাদের সদর হাসপাতালে পাঠানো হয়।

চাপাইনবাবগঞ্জ জেলার পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রকিব বলেন, ‘ট্রলি উল্টায়ে ওই বস্তার নিচে চাপা পড়ে। রাস্তার পাশে যেখানে পড়ছে ওখানে পানি ছিল। ট্রলিতে মোট ছিল ১৩ জন।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন