প্রধানমন্ত্রীর নামে নিজের জমি লিখে দিলেন সুখরঞ্জন

প্রকাশিত: নভে ১৬, ২০২০ / ০৫:২২অপরাহ্ণ
প্রধানমন্ত্রীর নামে নিজের জমি লিখে দিলেন সুখরঞ্জন

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালোবেসে ৫ শতাংশ জমি লিখে দিয়েছেন বরিশালের বানারীপাড়া উপজেলার প্রবীণ আওয়ামী লীগ নেতা ও আইনজীবীর সহকারী সুখরঞ্জন ঘরামী।

রোববার (১৫ নভেম্বর) দুপুরে বানারীপাড়া উপজেলার চাখার সাব-রেজিস্ট্রি অফিসে গিয়ে উপজেলা আওয়ামী লীগের সাবেক এই সহ-সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রহীতা করে তার ৫ শতাংশ সম্পত্তি লিখে দেন।

সুখরঞ্জন ঘরামী জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ভালোবাসার নিদর্শনস্বরূপ উপহার হিসেবে তিনি জমি লিখে দিয়েছেন।

জানা গেছে, বরিশালের বানারীপাড়া ও পিরোজপুরের নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলার সীমান্তবর্তী বানারীপাড়া সদর ইউনিয়নের কাজলাহার বাজার সংলগ্ন মহাসড়কের পাশে সুখরঞ্জন ঘরামীর নিজস্ব সম্পত্তি রয়েছে।

সেখানে সম্প্রতি বানারীপাড়া উপজেলা পরিষদের অর্থায়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিকৃতি ভাস্কর্য নির্মাণ করা হয়। এতে তিনি উচ্ছ্বসিত। আর এরপরই তিনি নিজের ৫ শতাংশ জমি প্রধানমন্ত্রীর নামে লিখে দেওয়ার সিদ্ধান্ত নেন।

সুখরঞ্জন জানান, তার দীর্ঘদিনের বাসনা জীবনে একবার হলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করবেন। সম্পত্তির দলিল নিজেই প্রধানমন্ত্রীর হাতে তুলে দিতে চান বলে জানান তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন