অনুশীলনে কোচকে না পেয়ে হতাশ ফুটবলাররা

প্রকাশিত: নভে ১৫, ২০২০ / ১১:২০অপরাহ্ণ
অনুশীলনে কোচকে না পেয়ে হতাশ ফুটবলাররা

জাতীয় দলের প্রধান কোচ জেমি ডের ক’রো’না পজিটিভ হওয়ায় তিনি কোয়ারেন্টিনে রয়েছেন। যে কারণে তাকে ছাড়াই চলছে স্টুয়ার্ট উইটকিসের তত্ত্বাবধানে ফুটবলারদের অনুশীলন।

তবে অনুশীলনে জেমিকে না পাওয়ার আ’ক্ষে’প ছিল সবার মুখে। বাংলাদেশ দলের ম্যানেজার আমের খান বলেছেন, পরিবারের যদি কেউ অ’সু’স্থ হয়, তার প্র’ভাব তো পড়বেই। আজ সকালে ফের ক’রো’না পরীক্ষা হয়েছে জেমির।

জেমি ডে মাঠে আসতে না পারলেও নির্দেশনা দিয়েছেন। নেপালের বিপক্ষে প্রথম প্রীতি ম্যাচে ২-০ গোলে জয় পায় স্বাগতিক বাংলাদেশ। সেই ম্যাচে দ্বিতীয় গোল করা ফরোয়ার্ড মাহবুবুর রহমান সুফিল বলেছেন, অনুশীলনে আসার আগে কোচ আমাদের পজিটিভ থাকতে বলেছেন। হ’তা’শ হওয়ার কিছু নেই। তার উ’পসর্গ ছিল। আগেই বুঝতে পারছিলেন। আমাদের বলেন, তোমাদের চি’ন্তা’র কিছু নেই। কোচকে উইটকিস যেভাবে বলে দিয়েছি সেভাবে তোমরা কাজ করো।

সুফিল আরও বলেন, আমাদের সঙ্গে জেমি যেভাবে কাজ করছিলেন, আমি মনে করি, পরের ম্যাচে তার থাকাটা খুবই গুরত্বপূর্ন। প্রথম থেকে এখন পর্যন্ত যতটুকু সাহায্য করেছেন সেটা আমাদের জন্য পজিটিভ সাইন। আমরা হঠাৎ শুনেছি যে, তিনি ক’রো’না পজিটিভ। তিনি মাঠে নেই। আমাদের খা’রা’প লাগছে। তিনি হয়তো নতুন কিছু শেখানোর জন্য প্রস্তুত ছিলেন। সেটা হয়নি। সহকারী কোচ থেকে অন্যরা পাসিং নিয়ে অনুশীলন করিয়েছেন। আশা করি, কোনো স’ম’স্যা হবে না। তাড়াতাড়ি আমাদের মাঝে আবার ফিরে আসবেন প্রধান কোচ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন