আমি জানি না হঠাৎ খবরটি কীভাবে ছড়িয়েছে: কৌশানী

প্রকাশিত: নভে ১৫, ২০২০ / ১২:২২অপরাহ্ণ
আমি জানি না হঠাৎ খবরটি কীভাবে ছড়িয়েছে: কৌশানী

টলিউডের আলোচিত চিত্রনায়িকা কৌশানী মুখার্জি। ‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনেমায় অভিনয় করে চিত্র জগতে পা রাখেন। ২০১৫ সালে অভিষেকের পর নায়ক বনি সেনগুপ্তের সঙ্গেই জুটি হয়ে করেছেন চারটি সিনেমা। এছাড়া দেব এবং সোহমের বিপরীতেও দেখা গেছে তাকে।

শোনা যাচ্ছে, ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন এ নায়িকা। শিগগিরই এ সংক্রান্ত আনুষ্ঠানিক ঘোষণা আসবে। ঢালিউড ‘ভাইজানের’ ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে এমন সংবাদই প্রকাশ করে দেশীয় একটি গণমাধ্যমে।

খোঁজ নিয়ে জানা গেছে, নতুন সিনেমার ব্যাপারে বাংলাদেশ থেকে একাধিক প্রযোজক যোগাযোগ করেছেন কৌশানীর

সঙ্গে। শাকিব খানের সঙ্গে কাজ করা প্রসঙ্গে জানতে চাইলে শুক্রবার (১৩ নভেম্বর) মুঠোফোনে সময় নিউজকে কৌশানী বলেন, ‘আমি জানি না খবরটি কীভাবে ছড়িয়েছে। আমার সঙ্গে কথা হয়েছে। কিন্তু এখনও কিছু কনফার্ম হয়নি। বাংলাদেশ থেকে এর আগেও আমাকে ফোন করা হয়েছে।

আমি আবারও বলছি, আমার দিক থেকে এখনও কিছু কনফার্ম না। পুরোপুরি কনফার্ম না হয়ে আমি আসলে কিছু বলতে চাইছি না। তবে বাংলাদেশে কাজের পরিকল্পনা আছে, কথাও হয়েছে।’

শাকিব খানের বিপরীতে কৌশানীর কাজ করার খবরটি গুঞ্জন নাকি সত্যি সেটি জানতে হলে অপেক্ষা করতে হবে আরও কিছু দিন। তবে, নতুন কাজে ফিরতে চাচ্ছেন ঢালিউড ভাইজান। আর শাকিব-কৌশানী জুটি নিয়ে এরই মধ্যে আগ্রহ তৈরি হয়েছে শাকিবিয়ানদের মধ্যে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন