দেশের বাজারে পাওয়া যাচ্ছে ভিভো ভি২০ এসই

প্রকাশিত: নভে ১৩, ২০২০ / ০৩:২৪অপরাহ্ণ
দেশের বাজারে পাওয়া যাচ্ছে ভিভো ভি২০ এসই

টানা পাঁচ দিনের প্রি বুকিং পর্ব শেষে দেশে এলো ভিভোর নতুন প্রিমিয়াম সেগমেন্টের ফোন ‘ভিভো ভি ২০ এসই’। ১০ নভেম্বর মঙ্গলবার থেকে দেশের সব ভিভো ব্রান্ডশপ ও মোবাইল বাজারগুলোতে স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে ।

‘ভিভো ভি ২০ এসই’ এর মূল্য ২৬ হাজার ৯৯০ টাকা । পাওয়া যাচ্ছে গ্র্যাভিটি ব্ল্যাক এবং অক্সিজেন ব্লু, এই দুইটি রঙে।

নতুন এই স্মার্টফোনটির অন্যতম বৈশিষ্ট্য এর অধিক রম এবং হালকা ওজনের ডিজাইন। ‘ভিভো ভি ২০ এসই’ তে আরো পাওয়া যাবে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম- যা ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো সম্ভব।

এর সাথে পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর এবং মাল্টি টার্বো ফিচারস।

‘ভিভো ভি ২০ এসই’ ম্যাজিক্যাল স্লিক ডিজাইনের। এছাড়াও স্মার্টফোনটি ৭.৮৩এমএম থ্রিডি স্লিম বডির যা ওজনেও বেশ কম। ‘ ফোনটিতে আরো পাওয়া যাবে ৬.৪৪ ইঞ্চি ১০৮০পি এমোলেড হ্যালো ফুলভিউ ডিসপ্লে এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তি।

‘ভিভো ভি২০ এসই’-তে রয়েছে সুপার নাইট, অরা স্ক্রিন লাইট ও প্রফেশনাল পোর্ট্রেটসুবিধাসহ চমৎকার ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। বহুমুখী ছবি তোলার জন্য এই ফোনে রয়েছে ৩ টি এআই রিয়ার ক্যামেরা। ক্যামেরাগুলো হলো ৪৮মেগাপিক্সেলের সুপার নাইট মোডসহ মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের সুপার ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের সুপার ম্যাক্রো ক্যামেরা।

৩৩ ওয়াট ফ্ল্যাশচার্জিং প্রযুক্তির সুবিধাসহ ভিভো ভি২০ এসই-তে রয়েছে ৪১০০ এমএএইচ ব্যাটারি। ফলে স্মার্টফোনটি মাত্র ৩০ মিনিটেই ৬২% চার্জ হবে।

এছাড়াও এই স্মার্টফোনে যুক্ত করা হয়েছে আলট্রা গেমিং মোড। গেইম খেলার সময় এতে আলাদা একটি গেমিং কীবোর্ড চলে আসবে। এমনকি ব্যাকগ্রাউন্ডে নোটিফিকেশন এলেও গেমিং ডিসপ্লেতে কোনো নোটিফিকেশন আসবে না।

ফলে স্মার্টফোনটিতে গেইম খেলা যাবে নিরবিচ্ছিন্নভাবে। ভিভোর ব্যবস্থাপনা পরিচালক মি.ডিউক বলেন, ভিভো ভি২০ এসই ব্যবহারকারীদের সব চাহিদা পূরণ করবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন