চিত্রনায়িকা পলি করোনামুক্ত হয়েছেন

প্রকাশিত: নভে ১২, ২০২০ / ১০:১০অপরাহ্ণ
চিত্রনায়িকা পলি করোনামুক্ত হয়েছেন

টানা ২৫ দিন বিশ্রামে থেকে সুস্থ হয়েছেন চিত্রনায়িকা পলি। গত ১৮ অক্টোবর থেকে অসুস্থ ছিলেন তিনি। পরীক্ষা করে করোনা পজেটিভ আসায় পুরো বিশ্রামে ছিলেন এ নায়িকা। সম্প্রতি করোনা পজেটিভ হয়েছেন এই নায়িকা।

অসুস্থ থাকাকালে বেশ দুর্বল ছিলেন পলি। পাচ্ছিলেন না কোনো স্বাদ-গন্ধ। চিকিৎসকের পরামর্শে বাসাতেই চিকিৎসা চলেছে তার। আলাপকালে এমনটাও জানিয়েছেন সাড়া জাগানো এ নায়িকা।

পলি বলেন, গত সপ্তাহে আবার করোনা পরীক্ষা করিয়েছি। নেগেটিভ আসছে, ভালোই আছি। আমার শ্বশুর ১৬দিন হাসপাতালে ছিলেন। সেখানে আমার যাওয়া আসা ছিল। হয়তো সেখান থেকেই করোনায় আক্রান্ত হয়েছিলাম।’

২০০৩ সালে মোহাম্মদ হোসেন পরিচালিত ‘ফায়ার’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড়পর্দায় যাত্রা শুরু করেন পলি। এরপর অভিনয় করেন ১১৩টি সিনেমায়। সবশেষ ২০১২ সালে ‘এক নম্বর আসামী’ সিনেমায় দেখা যায় তাকে। প্রযোজনায় করেছিলেন বেশ ক’টি ছবি। এরপর চলে যান অন্তরালে।

২০১৮ সালের ফেব্রুয়ারিতে চিত্রনায়িকা পলি দীর্ঘ সময় পর ক্যামেরার সামনে আসেন। না কোনো সিনেমার শুটিংয়ে নয়, গণমাধ্যম কর্মীদের ক্যামেরাতে দেখা যায় পলিকে। সেসময়ই চলচ্চিত্রের সামনে ও পেছনের নানা কথা বলেন পলি।

এরপর নিয়মিত প্রকাশ্যেই থাকছেন পলি। প্রযোজনা না করলেও চলচ্চিত্রে কাজ করতে আগ্রহী তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন