দিঘী ওজন কমাতে কাজ করছেন, জিমে ভর্তি হয়েছেন

প্রকাশিত: নভে ১১, ২০২০ / ০৯:০৯অপরাহ্ণ
দিঘী ওজন কমাতে কাজ করছেন, জিমে ভর্তি হয়েছেন

শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে পা রাখেন দিঘী। শিশুশিল্পী হিসেবে প্রায় ৩০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। আর এবার হাজির হচ্ছেন নায়িকা হিসেবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকে অভিনয়ের মাধ্যমে নায়িকা জীবন শুরু করার কথা। কিন্তু সম্প্রতি তিনি ব্যাপক সমালোচনার মুখে পড়ে যান নিজের ওজন ও ফিটনেস নিয়ে। তবে এতো সমালোচনার মুখেও হাল ছাড়ছেন না দিঘী। ওজন কমাতে ও ফিটনেস ঠিক রাখতে কাজ শুরু করে দিয়েছেন।

জানা গেছে, সম্প্রতি দিঘী জিমে ভর্তি হয়েছেন। প্রতিদিন নিয়ম করে জিমে যাচ্ছেন। ব্যায়াম করছেন। খাদ্যাভাসেও এনেছেন পরিবর্তন। আজ বুধবার দিঘী জানান, দেড় মাসেরও বেশি সময় ধরে জিমে যাচ্ছি। ট্রেনারের পরামর্শ মেনে কাজ করে যাচ্ছি। ফলও পাচ্ছি। অনেক ব্যস্ত থাকতে হয়। তার ফাঁকেই জিমে সময় দেই। এটা নিয়মিত চালিয়ে যেতে চাই।

শিশুশিল্পী থেকে নায়িকা হয়ে ফেরা এই অভিনেত্রী জানান, এরই মধ্যে পাঁচ কেজি ওজন কমিয়েছেন তিনি। আরও তিন কেজি ওজন কমানোর লক্ষ্যে তিনি কাজ করছেন।

নায়িকা হিসেবে দীঘির প্রথম সিনেমা ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমাতে তার বিপরীতে আছেন নবাগত নায়ক শান্ত খান। শান্ত-দীঘি জুটি নিয়ে আশাবাদী এ অভিনেত্রী মনে করেন, ‘দর্শক একটি ফ্রেশ জুটি পেতে যাচ্ছে।’

এ ছাড়া সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন দেলোয়ার জাহান ঝন্টুর ‘তুমি আছ-তুমি নেই’ সিনেমায়। নায়ক আসিফ ইমরোজের বিপরীতে এ সিনেমায় অভিনয় করবেন দীঘি। শিগগির সিনেমাটির চিত্রায়ণ শুরু হওয়ার কথা রয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন