অধিনায়কের ওপর ক্ষেপে ব্যাট ছুড়ে রাগ ঝাড়লেন স্টার্ক

প্রকাশিত: নভে ১০, ২০২০ / ০৭:৪৫অপরাহ্ণ
অধিনায়কের ওপর ক্ষেপে ব্যাট ছুড়ে রাগ ঝাড়লেন স্টার্ক

দলের অধিনায়কের ওপর বেজায় চটে গেছেন মিচেল স্টার্ক। রাগ না হওয়ার আসলে কোনো কারণ নেই। চার দিনের ম্যাচে তাসমানিয়ার মুখোমুখি হয়েছে নিউ সাউথ ওয়েলস।

প্রথম ইনিংসে ৬৪ রানে অলআউট হওয়া নিউ সাউথ ওয়েলস দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমেছিল ১৭৫ রানে পিছিয়ে থেকে। ৬ উইকেটে ৫২২ রানে নিউ সাউথ ওয়েলস অধিনায়ক পিট নেভিল যখন ইনিংস ঘোষণা করেন, তখন স্টার্ক সেঞ্চুরির খুব কাছাকাছি!

ওই ম্যাচে স্টার্ক ব্যাটিংয়ে নেমেছিলেন ৮ নম্বরে। ততক্ষণে তার দল ১৫৮ রানের লিড পেয়ে গেছে। টেস্টে ১০টি ও প্রথম শ্রেণিতে ১১টি ফিফটি আছে বাঁহাতি পেসারের। আজ তিন অংক ছোঁয়ার দারুণ সুযোগ ছিল।

কিন্তু বেরসিক নেভিল সব গড়বড় করে দিলেন। শন অ্যাবট সেঞ্চুরি তুলে নিতেই নেভিল ইনিংস ঘোষণা করে দেন। স্টার্ক তখন অন্য প্রান্তে ৮৬ রানে অপরাজিত‍! নিজেকে আর নিয়ন্ত্রণ রাখতে পারেননি স্টার্ক, প্রচণ্ড রাগে ব্যাট ছুড়ে মারেন মাঠে!

ড্রেসিংরুমে ফেরার সময় শন অ্যাবট স্বান্ত্বনা দিতে গিয়েছিলেন স্টার্ককে। তখন স্টার্কের মুখভঙ্গি দেখে বোঝা গিয়েছিল বিশ্বজুড়ে ব্যাটসম্যানদের মনে ত্রাসের সঞ্চার করা এই পেসার কি পরিমাণ ক্ষুব্ধ। আজ যেহেতু সময় ছিল স্টার্ককে সেঞ্চুরি তুলে নেওয়ার সুযোগটা দিতে পারতেন নেভিল। কিন্তু তিনি তা করেননি। শন অ্যাবট দিনের খেলা শেষে তাই মজা করে বলেছেন, ‘রাতে গিয়ে তাকে (স্টার্ক) একটু সান্ত্বনা দিয়ে ডিনার করাতে হবে।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন