বিদায় বেলায় যে বোলারের প্রশংসা করলেন ওয়ার্নার

প্রকাশিত: নভে ১০, ২০২০ / ০১:২৩অপরাহ্ণ
বিদায় বেলায় যে বোলারের প্রশংসা করলেন ওয়ার্নার

স্কোয়াডে নয়, প্রাথমিকভাবে অতিরিক্ত নেট বলার হিসেবে ক্যাঙ্গারুর দেশে যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু কাঁধের চোটে মিস্ট্রি স্পিনার বরুণ চক্রবর্তী ছিটকে যেতেই অস্ট্রেলিয়া সফরের টি-২০ স্কোয়াডে অন্তর্ভুক্তি ঘটল টি নটরাজনের। সানরাইজার্স হায়দরাবাদ জার্সিতে ১৬ উইকেট নিয়ে মরশুম শেষ করা এই দক্ষিণী পেসার নিঃসন্দেহে ত্রয়োদশ আইপিএলের আবিষ্কার।

বিশেষ করে ইয়র্কার দক্ষতার জন্য ক্রিকেট অনুরাগীদের পাশাপাশি বিশেষজ্ঞদেরও মন জিতে নিয়েছেন বাঁ-হাতি পেসার। সানরাইজার্স হায়দরাবাদ বোলিং আক্রমণে নটরাজনের উপস্থিতি নিঃসন্দেহে কয়েকগুণ শক্তিশালী করে তুলেছিল ডেভিড ওয়ার্নারের দলের। কাঙ্খিত লক্ষ্যে না পৌঁছতে পারলেও টুর্নামেন্টে তৃতীয়স্থানে শেষ করা সানরাইজার্স দলের একাধিক যে বিষয়গুলি প্রাপ্তি হিসেবে উঠে এসেছে, তার মধ্যে অন্যতম অবশ্যই টি নটরাজন।

অধিনায়ক ডেভিড ওয়ার্নারের মুখে আগেও প্রশংসা কুড়িয়েছেন নটরাজন। আর আইপিএল অভিযান শেষ হওয়ার পরদিন অস্ট্রেলিয়া সফরের টি২০ স্কোয়াডে অন্তর্ভুক্তির কথা শুনে দক্ষিণী পেসারকে তাঁর দেশে স্বাগত জানালেন ওয়ার্নার।এক ভিডিওবার্তায় এদিন ওয়ার্নার বলেন, ‘আমাদের টুর্নামেন্টের শুরুটা মোটেই ভালো হয়েছিল না।

কিন্তু শেষদিকে আমরা মোমেন্টাম ফিরে পেয়েছিলাম, একইসঙ্গে আমাদের দলের ৪-৫ জন চোটের কবলেও পড়ে। তবে আমরা যেখানে শেষ করেছি তাতে আমি দলের ছেলেদের জন্য গর্বিত। আশা করি আগামী মরশুমে আমরা একধাপ এগিয়ে ফাইনাল খেলতে পারব।’ একইসঙ্গে সাপোর্ট স্টাফ এবং ফ্র্যাঞ্চাইজি মালিকদেরও ধন্যবাদ জ্ঞাপন করেন ডেভ।

সবশেষে টুর্নামেন্টে বল হাতে তাঁর দলের অন্যতম অস্ত্রকে অভিবাদন জানিয়ে ওয়ার্নার বলেন, ‘অভিনন্দন নাট্টু। তোমার সঙ্গে অস্ট্রেলিয়ায় দেখা হচ্ছে।’ অর্থাৎ, তাঁর ফ্র্যাঞ্চাইজি দলের অন্যতম অস্ত্রকে যে প্রতিপক্ষ হিসেবে ফেস করতে অজি ক্রিকেটার মুখিয়ে রয়েছেন, সেটা এই ভিডিওবার্তায় স্পষ্ট।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন