‘বিশ্বের সেরা টি-টোয়েন্টি বোলারকে সামনে থেকে দেখা সৌভাগ্যের’

প্রকাশিত: নভে ৯, ২০২০ / ১০:৫০অপরাহ্ণ
‘বিশ্বের সেরা টি-টোয়েন্টি বোলারকে সামনে থেকে দেখা সৌভাগ্যের’

ইন্ডিয়ান প্রিমিয়ারের লিগের (আইপিএল) এবারের আসরে মুম্বাই ইন্ডিয়ান্সের ফাইনালে ওঠার পেছনে অগ্রণী ভূমিকা রেখেছেন জসপ্রিত বুমরাহ। ইতোমধ্যে ১৪ ম্যাচে ২৭ উইকেট শিকার করেছেন ভারতীয় এই তারকা পেসার।

বুমরাহর ভূয়সী প্রশংসা করে মুম্বাই ইন্ডিয়ান্সের বোলিং কোচ শেন বন্ড বলেছেন, বিশ্বের সেরা টি-টোয়েন্টি বোলারকে সামনে থেকে দেখতে পাওয়া সৌভাগ্যের ব্যাপার।

২০১৭ ও ২০১৯ সালের আইপিএলের ফাইনালের উদাহরণ টেনে মুম্বাই ইন্ডিয়ান্সের বোলিং কোচ বলেছেন, ফাইনালে কম রান উঠলেও বুমরাহ দলে থাকা মানেই জয়ের বিশ্বাস থাকে। বুমরাহ সব সময় উন্নতির রাস্তায় থাকে। আমাদের দলে বেশ কয়েকজন বিশ্বমানের ক্রিকেটার রয়েছে। বুমরাহ ম্যাচ জেতানোর পারফরম্যান্স করে।

আগামীকাল আইপিএলের ফাইনালে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হবে মুম্বাই। চতুর্থবারের মতো ট্রফি জয়ের লক্ষ্যে মাঠে নামার আগে মুম্বাইয়ের প্রধান কোচ মাহেলা জয়াবর্ধনে টুইটারে এক ভিডিও বার্তায় বলেছেন, গত ২-৩ বছরে বোলার হিসেবে অনেক পরিণত হয়েছে বুমরাহ। সেই বোলিং বিভাগকে নেতৃত্ব দিচ্ছে, দায়িত্ব নিচ্ছে। বড় ক্রিকেটাররা জ্বলে ওঠে বড় মঞ্চে। আর বুমরাহর ক্ষেত্রেও এর কোনো ব্যতিক্রম নেই।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন