জীবনের নতুন ইনিংসের ঘোষণা দিলেন শ্রাবন্তী

প্রকাশিত: নভে ৯, ২০২০ / ০২:১০অপরাহ্ণ
জীবনের নতুন ইনিংসের ঘোষণা দিলেন শ্রাবন্তী

অনেকদিন ধরেই টলিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর ঘরভাঙার গুঞ্জন শোনা যাচ্ছিল। তারপরই শ্রাবন্তীর ছেলে অভিমন্যু জানায় শিগগিরই আসছে বড় খবর।

অভিমন্যুর ইনস্টাগ্রাম পোস্টের পরপরই সিনেপ্রেমীদের আলোচনার বিষয়বস্তু হয়ে ওঠে তাহলে কি শ্রাবন্তীর তৃতীয় বিয়েটা পাকাপোক্তভাবেই বিচ্ছেদ হতে চলেছে!

শ্রাবন্তীর সঙ্গে তার তৃতীয় স্বামী রোশন সিংয়ের সম্পর্ক নাকি তলানিতে৷ তাদের বিয়ে নাকি ভাঙার মুখে৷ শ্রাবন্তীর স্বামী রোশন সিং দুর্গাপূজার মধ্যেই সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, তিনি ও শ্রাবন্তী পূজার সময় থেকেই আলাদা থাকছেন৷

এরমধ্যেই শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চ্যাটার্জির একটি ভিডিও দিন দুয়েক আগে সামাজিকমাধ্যমে আলোড়ন তোলে। নেটিজেনরা সেখানেই প্রশ্ন শুরু করেন, তার মা শ্রাবন্তী কি আবারও বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন?

জানা গিয়েছিল রোববারই (৮ নভেম্বর) আসবে সেই ঘোষণা। কথা রেখেছেন শ্রাবন্তী। পূর্বনির্ধারিত সময়েই তিনি জীবনের নতুন ইনিংসের ঘোষণা দিলেন।

তবে যারা অভিনেত্রীর ঘরভাঙার খবর আসে কিনা সে বিষয়ে উদগ্রীব হয়ে ছিলেন, তাদের জন্য সুখবর হলো আপাতত কলকাতার মিষ্টি মেয়েটির ঘর ভাঙার খবর নেই। জীবনের নতুন ইনিংসের ঘোষণা শ্রাবন্তী নিজেই জানিয়েছেন ইনস্টাগ্রামে লাইভে এসে।

শ্রাবন্তীর নতুন ইনিংসে স্বাগত জানিয়েছেন তার বন্ধু-অভিনেত্রী নুসরত জাহানও৷ তিনি শ্রাবন্তীর এই জিম ভেঞ্চারের সাফল্য কামনা করেছেন৷

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন