শাহরুখের সিনেমায় ১২ দিন শুটিং করবেন সালমান

প্রকাশিত: নভে ৯, ২০২০ / ০৩:৩৫পূর্বাহ্ণ
শাহরুখের সিনেমায়  ১২ দিন শুটিং করবেন সালমান

প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস ৫০ বছর পূর্তিতে ‘পাঠান’ সিনেমার ঘোষণা দেবে। আর এই সিনেমার মাধ্যমে ৮৭০ দিন পর নভেম্বরের শেষে শুটিংয়ে ফিরবেন বলিউড বাদশাহ শাহরুখ। সিদ্ধার্থ আনন্দের এই সিনেমায় শাহরুখের রিপরীতে অভিনয় করবেন দীপিকা পাডুকোন। এ ছাড়া সিনেমার একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন জন আব্রাহাম। এই তথ্যগুলোর এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণা বাকি।

সেইসঙ্গে এই সিনেমার চমক হিসেবে যুক্ত হয়েছেন সালমান খান। বন্ধু শাহরুখের ডাকে সাড়া দিয়ে ‘পাঠান’ সিনেমার ১২ দিনের শুটিংয়ে অংশ নেবেন বলিউড ভাইজান।

এক সূত্রের বরাতে বলিউড হাঙ্গামার খবর, এরই মধ্যে সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য চুক্তি সেরেছেন সালমান খান। সিনেমায় বিশেষ উপস্থিতি থাকবে তাঁর। এ জন্য ১২ দিন শুটিং করবেন সালমান। এরপর অংশ নেবেন ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিংয়ে। টাইগার সিরিজও প্রযোজনা করছেন যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া।

একজন বাণিজ্য বিশ্লেষক বলিউড হাঙ্গামাকে বলেছেন, যদি এ খবর সত্য হয়, তবে তা নিশ্চিত সিনেমার ব্যবসায়ের ওপর প্রভাব পড়বে। এরই মধ্যে ‘পাঠান’ সবার নজর কেড়েছে, সেখানে সালমানের উপস্থিতি বাড়তি মাত্রা যোগ করবে। দুই খানকে একসঙ্গে দেখার জন্য উন্মুখ হবেন দর্শক আর তার প্রভাব পড়বে বক্স অফিসে।

এর আগে শাহরুখের ‘জিরো’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ ও ‘ওম শান্তি ওম’ সিনেমায় হাজির হয়েছিলেন সালমান। আর বন্ধু সালমানের জন্য শাহরুখ সালমানের ‘হার দিল জো প্যায়ার কারেগা’ ও ‘টিউবলাইট’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন।

২০২১ সালের দীপাবলিতে মুক্তি পাচ্ছে শাহরুখের নতুন এই সিনেমা। নভেম্বরে মুম্বাইয়ে একা সিনেমাটির শুটিংয়ে অংশ নেবেন শাহরুখ। আর দীপিকা পাডুকোন ও জন আব্রাহাম সিনেমাটির শুটিংয়ে যুক্ত হবেন আগামী বছরের শুরুতে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন