বঙ্গবন্ধু সমাধিতে আওয়ামী মৎস্যজীবী লীগের শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত: নভে ৮, ২০২০ / ১১:৪৬অপরাহ্ণ
বঙ্গবন্ধু সমাধিতে আওয়ামী মৎস্যজীবী লীগের শ্রদ্ধা নিবেদন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ নবগঠিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ।

রবিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সংগঠনের সভাপতি মুক্তিযোদ্ধা সাইদুর রহমান সাইদ, কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক ও সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্করের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করেন। কেন্দ্রীয় আওয়ামী মৎসজীবী লীগ নেতৃবৃন্দ গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌছে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে পবিত্র ফতেহা, দুরুদ পাঠ করে, বঙ্গবন্ধু এবং ৭৫ এর ১৫ আগষ্ট, ২০০৪ সালের ২১ আগস্ট, ৩ নভেম্বর ও স্বাধীনতা যুদ্ধে সকল শহীদের রুহের মাগফিরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া, মোনাজাত করেন।

এসময় সংগঠনের সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর সাংবাদিকদের বলেন, সাম্প্রদায়িক শক্তি, অগণতান্ত্রিক শক্তি, যারা দেশে সা’ম্প্র’দা’য়ি’ক দ্ব’ন্দ্ব সৃষ্টি করে। তারা সাম্প্রদায়িক শক্তিকে উ’স্কে দিয়ে শান্তিপূর্ণ বাংলাদেশ, গণতান্ত্রিক ও জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ প্রতিষ্ঠায় বা’ধা’গ্র’স্ত করে, তাদের বি’রু’দ্ধে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী মৎস্যজীবী লীগ ঐক্যবদ্ধভাবে অধুনিক উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গঠনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন