তিন বছর আগে বিয়ে, প্রেমিকার সঙ্গে স্বামীর বিয়ে দিলেন স্ত্রী!

প্রকাশিত: নভে ৮, ২০২০ / ০৩:২৭অপরাহ্ণ
তিন বছর আগে বিয়ে, প্রেমিকার সঙ্গে স্বামীর বিয়ে দিলেন স্ত্রী!

তিন বছর আগে বিয়ে হয়েছিল। সবকিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু কিছুতেই আগের বান্ধবীকে মন থেকে মুছতে পারেননি স্বামী। আর তাই পাশে দাঁড়ালেন স্ত্রী। স্বামীকে ডিভোর্স দিলেন, যাতে তিনি নিজের পছন্দের মানুষকে বিয়ে করতে পারেন।

শুনতে অবাক লাগলেও ভারতের মধ্যপ্রদেশের ভোপালে সামনে এসেছে এমনই একটি বিবাহ বিচ্ছেদের ঘটনা। যা অবাক করে দিয়েছে নেটিজেনদেরও।

সংবাদসংস্থা এএনআই-কে দেওয়া সাক্ষাৎকারে ওই নারীর আইনজীবী গোটা বিষয়টি তুলে ধরেন। তিনি জানান, ওই ব্যক্তি বিয়ের তিন বছর পরও নিজের পুরোনো বান্ধবীকে ভুলতে পারেননি। এরপরই তিনি দু‌’জনের সঙ্গেই সম্পর্ক রাখার ইচ্ছা প্রকাশ করেন। যদিও তাতে রাজি হননি তার স্ত্রী।

এরপরই নিজেই স্বামীর থেকে দূরে সরার সিদ্ধান্ত নেন। সেই মতো ডিভোর্স দিয়ে দেন। কিন্তু এখানেই শেষ নয়, স্বামীর সঙ্গে তার বান্ধবীর বিয়েও দেন। সোশ্যাল মিডিয়ায় এই খবর সামনে আসতেই অবাক নেটিজেনরা। অনেকেই ওই নারীর পাশে দাঁড়িয়েছেন। তার সিদ্ধান্তকে সমর্থন করেছেন।

যদিও এই প্রথম নয়, এর আগেও ভোপালে এ ধরনের ঘটনা ঘটেছে। ২০১৯ সালে নিজের স্ত্রীকে একই কারণে ডিভোর্স দিয়েছিলেন এক ব্যক্তি। সাত বছর আগে অর্থাৎ ২০১২ সালে বিয়ে করেছিলেন কোলার এলাকার বাসিন্দা ওই ব্যক্তি। বিয়ের পর দু’টি সন্তানও হয় তাদের। সবকিছু ঠিকঠাকই ছিল।

কিন্তু পরবর্তী সময়ে স্ত্রী‌র সাত বছর আগের প্রেমিকের কথা জানতে পারেন তিনি। এরপরই স্ত্রীকে ডিভোর্স দেন, যাতে স্ত্রী তার পুরনো প্রেমিকের কাছে ফিরে যেতে পারেন। সূত্র : সংবাদ প্রতিদিন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন