মৌসুমী হামিদ আবারও সরকারি অনুদানের ছবিতে

প্রকাশিত: নভে ৪, ২০২০ / ০৬:২৭অপরাহ্ণ
মৌসুমী হামিদ আবারও সরকারি অনুদানের ছবিতে

সুন্দরী প্রতিযোগিতা দিয়ে মিডিয়ায় এলেও এখন নাটক ও ছবিতে নিয়মিত অভিনয় করছেন মৌসুমী হামিদ। সেই ধারাবাহিকতায় নতুন একটি ছবিতে অভিনয় শুরু করেছেন এই অভিনেত্রী।

সরকারি অনুদানে নির্মিত এই ছবির নাম ‘১৯৭১ সেই সব দিন’। পরিচালনা করছেন নাট্যাভিনেত্রী হৃদি হক। সম্প্রতি পুরান ঢাকার একটি লোকেশনে ছবিটির শুটিং শুরু হয়েছে। এতে কেন্দ্রীয় একটি চরিত্রেই অভিনয় করছেন মৌসুমী হামিদ।

ছবিটিতে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, নাটক দিয়ে অভিনয় শুরু করলেও ভালো গল্পের ছবির প্রস্তাব পেলে সেগুলোতেও অভিনয় করছি। এ ছবির গল্প মুক্তি’যু’দ্ধভিত্তিক হলেও এতে অভিনয় দেখানোর যথেষ্ট জায়গা আছে।

চরিত্র অনুযায়ী আমি সর্বোচ্চ চেষ্টা করছি সেটিকে ফুটিয়ে তুলতে। ছবিটির কাজে শিগগিরই উত্তরবঙ্গের লোকেশনে গিয়ে কাজ করতে হবে। আশা করছি এটি উপভোগ্যই হবে।

প্রসঙ্গত, এর আগে প্রশান্ত অধিকারীর পরিচালনায় ‘হাডসনের ব’ন্দু’ক’ নামের একটি সরকারি অনুদানের ছবিতে অভিনয় করেছিলেন এই অভিনেত্রী।

যদিও ছবিটি আর মুক্তি পায়নি। এদিকে গাজী রাকায়েত পরিচালিত ‘গোর’ নামের একটি ছবিতেও অভিনয় করেছেন মৌসুমী হামিদ। এটি আগামী জানুয়ারিতে আমেরিকার নিউইয়র্কে প্রথম মুক্তি পাবে।

অন্যদিকে খণ্ড নাটকের পাশাপাশি ধারাবাহিক নাটকেও নিয়মিত অভিনয় করছেন তিনি। সঞ্জিত সরকারের পরিচালনায় প্রচার চলতি ‘চিটিং মাস্টার’ নামের একটি ধারাবাহিক নাটকে নিয়মিত অভিনয় করছেন। এছাড়া বিশেষ দিবসের নাটকেও তার সরব উপস্থিতি রয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন