তৃতীয় স্বামী রোশনের থেকে দীর্ঘদিন আলাদা থাকছেন শ্রাবন্তী

প্রকাশিত: নভে ৪, ২০২০ / ১২:৫৩অপরাহ্ণ
তৃতীয় স্বামী রোশনের থেকে দীর্ঘদিন আলাদা থাকছেন শ্রাবন্তী

বর্তমানে ব”লিউড থেকে টালিউড সব জায়গাতেই লেগেছে প্রেমের রং। একের পর এক বিয়ে থেকে এনগে’জমেন্ট সব’ই হচ্ছে বিনোদন দুনিয়ার কলাকুশলীদের জীবনে। কিন্তু এবার সেখা’নেই শো’না গেল একটি খারাপ খবর।

বেশ কি’ছুদিন ধরেই টালি’উডে জোর গুঞ্জন চলছে যে অভি’নেত্রী শ্রা’বন্তী চ্যাটার্জী এবং তার স্বামী রোশন সিং এর মধ্যে বি’চ্ছে’দ হতে চলেছে। পুজো’র প্রায় আগে থে’কেই গুজ’ব ছিল যে, তাদে’র মধ্যে চিড় ধরতে শুরু ক’রেছে এবং সা’ম্প্রতিক তথ্য থেকে নি’শ্চিত করে বলা যায় যে সম্ভবত শ্রা’বন্তী চ্যাটা’র্জী তৃ’তীয় বিয়েও ভা’ঙনের পথে।

ইতিম’ধ্যেই শ্রাব’ন্তী চ্যা’টার্জী এবং রো’শন সিং একে অপরকে ইন’স্টাগ্রামে আনফ’লো করে’ছেন। রোশন নি’জের প্রোফাই’ল থেকে শ্রাবন্তীর সমস্ত ছবি ডিলিট করে দি’য়েছেন। শ্রা’বন্তীর প্রো’ফাইলে তার নাম এখনও শ্রাব’ন্তী সিং থাকলেও তার প্রো’ফাইলে অনেক কষ্টে খুঁজে আ’গের বছর ২১শে সেপ্টেম্বর এর একটি ফটো পাওয়া গেল রোশনে’র সঙ্গে। অর্থাৎ শ্রাবন্তীও তার স’ঙ্গে রোশন এর সমস্ত ছবি ভি’ডিও ইনস্টাগ্রাম থেকে ডি’লিট করে দি’য়েছেন।

আর এই বিত’র্কে আ’গু’নে ঘি ঢেলে’ছেন রোশ’ন স্বয়ং। তিনি জানিয়ে দিয়েছেন যে, দশমীর প্রায় ১০ দিন আগে থেকে’ই তারা আলাদা থাকছেন। তবে আর কিছু রোশন এখনো পর্যন্ত বলেননি কিন্তু রো’শনের কথা থেকে স্পষ্ট যে তাদের মধ্যে মনোমালিন্য চরম আকার নিয়েছে। এমনকি গোটা পুজো’তে শ্রাবন্তীর স্বামী’র থেকে আ’লাদা ‘ছিলেন বলে জানা গিয়েছে।

শ্রাবন্তী এই বছর তা’দের আ’বা’সনের দুর্গা পুজোর সিঁদু’রখেলা তে অংশ’গ্রহণ করেননি। সেই নিয়ে রোশনকে প্রশ্ন করতেই এই বি’স্ফোরক উত্ত’রটি দেন যে তারা পুজোর আগে থেকে’ই আলা’দা থা’কছেন। যদিও এর’পরে রোশন আর কিছু বলেননি সেরকম ভাবে তবে তাদে’র মধ্যে হঠাৎ কি হলো এই নি’য়েই উঠছে প্রশ্ন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন