লতিফ সিদ্দিকীর স্ত্রী-পুত্র-কন্যার বি’রুদ্ধে গ্রে’ফতারি প’রোয়ানা

প্রকাশিত: নভে ৪, ২০২০ / ১১:৩৫পূর্বাহ্ণ
লতিফ সিদ্দিকীর স্ত্রী-পুত্র-কন্যার বি’রুদ্ধে গ্রে’ফতারি প’রোয়ানা

এবি ব্যাংক লিমিটেডের কারওয়ান বাজার শাখার ঋ’ণখেলাপি ম্যাজেস্টিকা হোল্ডিং লিমিটেডের চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর স্ত্রী লায়লা সিদ্দিকী, ব্যবস্থাপনা পরিচালক অনিক সিদ্দিকী এবং পরিচালক রায়না সিদ্দিকীর বি’রুদ্ধে চেক ডিসঅনারের মা’মলা দা’য়ের করা হয়েছে।

প্রতিষ্ঠানটি এবি ব্যাংক লিমিটেড কারওয়ান বাজার শাখা থেকে ঋ’ণ নিয়ে পরবর্তীতে ঋ’ণ পরিশোধ না করায় এবি ব্যাংক খেলাপিদের বি’রুদ্ধে মা’মলা দা’য়ের করে।

আ’দালত সোমবার (০২ নভেম্বর) তাদের বি’রুদ্ধে গ্রে’ফতারি পরোয়ানা জারি করেন। এর প্রেক্ষিতে গুলশান থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা গ্রে’ফতারি পরোয়ানা নিয়ে আ’সামিদের ঠিকানায় যান। কিন্তু আ’সামিরা প’লাতক রয়েছেন।

এর আগেও গত ৭ অক্টোবর গুলশান থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা অ’ভিযানে যান।অ’ভিযানে গিয়ে দেখেন আ’সামিরা কেউ বাসায় নেই। জানা যায়, পুলিশ আ’সামিদের বাসায় পৌঁছানোর আগেই তারা পা’লিয়ে গেছেন।

ম্যাজেস্টিকা হোল্ডিং লিমিটেডের কাছে এবি ব্যাংকের কারওয়ান বাজার শাখায় ৪৩ কোটি ৯০ লাখ টাকা খেলাপি ঋ’ণ রয়েছে। এছাড়াও প্রতিষ্ঠানটির স’রকারি খাতে জনতা ব্যাংক এবং বেস’রকারি খাতে পদ্মা ব্যাংক লিমিটেডের (সাবেক ফারমার্স ব্যাংক) কাছে বিপুল অংকের খেলাপি ঋ’ণ রয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন