ধারাবাহিকতা ধরে রেখেছেন প্রেসিডেন্টস কাপের হিরো সুমন

প্রকাশিত: নভে ৩, ২০২০ / ১১:৪৩অপরাহ্ণ
ধারাবাহিকতা ধরে রেখেছেন প্রেসিডেন্টস কাপের হিরো সুমন

হাই পারফরমেন্স দলের দুই দিনের প্রস্তুতিমূলক ম্যাচেও বিসিবি প্রেসিডেন্টস কাপের পারফরমেন্স ধরে রেখেছেন পেসার সুমন খান।মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হাই পারফরমেন্স দলের খেলোয়াড়দের নিয়ে দুই ভাগে বিভক্ত করে দুই দিনের প্রস্তুতি ম্যাচে তিনি ৫৪ রানে ৪ উইকেট নিয়েছেন।

সুমনের বোলিং নৈপুণ্যে দ্বিতীয় ও শেষ দিন ৮০ ওভারে ২৬৬ রানে অল-আউট হয় টিম ‘বি’। সুমনের সাথে বল হাতে আলো ছড়িয়েছেন স্পিনার হাসান মুরাদ। ৩৫ রানে ৪ উইকেট নিয়েছেন তিনি। টিম ‘বি’র অধিনায়ক নাইম শেখ ৮৩ রানের দায়িত্বপূর্ণ ইনিস খেলেন। এছাড়া মৃত্যুঞ্জয় ৫৮ ও তৌহিদ হৃদয় ৪২ রান করেন।

টিম ‘বি’র শুরুটা ভালোই ছিলো। দুই ওপেনার নাইম ও পারভেজ ইমন ৭৭ রান এনে দেন দলকে। ইমন ৩৫ রানে থামলেও, টিম ‘এ’র বোলারদের শাসন করছিলেন নাইম। ১২৯ বল খেলে ১১টি চার ও ২টি ছক্কায় নিজের ইনিংসটি সাজান নাইম। দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে নাইমের বিদায়ের পর দলের হাল ধরেন মৃত্যুঞ্জয় ও হৃদয়। কিন্তু বড় ইনিংস খেলতে ব্যর্থ হওয়ায় টিম ‘বি’র ইনিংস গুটিয়ে যায়।

এর আগে প্রথম দিন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক আকবর আলীর ১৬১ বলে ১৩৬ রানের সুবাদে ৭ উইকেট ৪০৬ রান করেছিল টিম ‘এ’।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন