শখের সাবেক স্বামী নিলয় এখন তাসনুভার বর!

প্রকাশিত: নভে ৩, ২০২০ / ০২:৫৮অপরাহ্ণ
শখের সাবেক স্বামী নিলয় এখন তাসনুভার বর!

ভালোবেসে ২০১৫ সালের ৭ জানুয়ারি গাঁটছড়া বেঁধেছিলেন ছোটপর্দার জনপ্রিয় দুই তারকা নিলয় ও শখ। কিন্তু তাদের সংসার স্থায়ী হয়নি। ২০১৭ সালের মাঝামাখি এই দম্পতির বিচ্ছেদ হয়। এরপর থেকেই নিলয় ও শখ দুই ছাদের বাসিন্দা। দুজনেই এখন সিঙ্গেল আছেন।

তবে এরইমধ্যে গুঞ্জন ছড়িয়েছে, অভিনেত্রী তাসনুভা তিশাকে বিয়ে করেছেন নিলয়। মূলত গেল ৩০ অক্টোবর ফেসবুকে তাসনুভার একটি ছবি পোস্টকে কেন্দ্র করে এই গুঞ্জনের সূত্রপাত।

সেই ছবিতে দেখা যাচ্ছে, মেহেদি রঙে রাঙানো হাত, পরনে লাল শাড়ি, গা ভর্তি গহনা, মুখে হাসি নিয়ে বধূবেশে বসে আছেন তাসনুভা। সেই ছবির ক্যাপশনে তাসনুভা লিখেছিলেন- ‘বউ বউ লাগছে’।

এরপরই শোবিজ অঙ্গনের অনেকে তাকে শুভেচ্ছা জানান। অনেকেই অনেক রকম মন্তব্যও করেন।

কিন্তু ঘটনার আড়ালেও ঘটনা ছিল। গত ১ নভেম্বর নিলয় তার ফেসবুকে ক্যাপশন ছাড়া একটি ছবি পোস্ট করে তাসনুভাকে ট্যাগ করেন। তাদের দুজনকে ছবিতে বর-কনের সাজে দেখা যায়। নিলয়ের সেই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে শ্যামল মাওলা, জিনাত স্বাগতাসহ তারকা অঙ্গনের অনেকেই বর-বধূকে অভিনন্দনে সিক্ত করেন। এমনকি ফোন করেও কেউ কেউ তাদের নতুন জীবনের জন্য শুভকামনা জানান।

এরপরই ওই ছবিতে ক্যাপশন জুড়ে দিয়ে নিলয় লিখেন- ‘নাটক: তোমাকে চাই। পরিচালক: ফজলুল সেলিম।’

বিষয়টি নিয়ে তাসনুভা বলেন, ‘আসলে নাটকটি প্রচারের জন্যই ছবিগুলো ফেসবুকে পোস্ট করেছিলাম। তাতে অনেকেই মজা করে শুভেচ্ছা জানিয়েছে। অনেকেই সত্য ভেবে শুভেচ্ছা জানিয়েছে।’

‘তোমাকে চাই’ নাটকে নিলয়-তাসনুভা ছাড়াও টুটুল চৌধুরী, আবদুল্লাহ রানা প্রমুখ অভিনয় করেছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন