করোনা জয় করলেন রোনালদো

প্রকাশিত: অক্টো ৩১, ২০২০ / ১০:৫৮পূর্বাহ্ণ
করোনা জয় করলেন রোনালদো

অবশেষে করোনা থেকে সেরে উঠেছেন জুুুভেন্টাস তারকা ক্রিস্তিয়ানো রোনালদো। পর্তুগিজ ফরোয়ার্ডের করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ এসেছে শুক্রবার।

সেরি আ চ্যাম্পিয়নরা এক বিবৃতিতে জানায়, পরীক্ষায় নেগেটিভ ফল আসায় ৩৫ বছর বয়সী এই ফুটবলারকে এখন আর আইসোলেশনে থাকতে হবে না। গত ১৩ অক্টোবর জাতীয় দলের সঙ্গে থাকার সময়ে করোনাভাইরাস পজিটিভ হয়েছিলেন রোনালদো।

এই সময়ে পর্তুগালের হয়ে একটি এবং চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিপক্ষে লড়াইসহ জুভদের চারটি ম্যাচে খেলতে পারেননি তিনি। পাঁচবারের বর্ষসেরা এই খেলোয়াড়কে ছাড়া খেলে কেবল একটিতে জিতেছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা।

উয়েফা নেশন্স লিগের ম্যাচের পর গেল ১৩ অক্টোবর করোনা পজিটিভ হন ক্রিস্টিয়ানো রোনালদো। পরদিনই লিসবন থেকে তুরিনে ফিরে আসেন পর্তুগিজ তারকা। নিয়ম মেনে প্রথম টেস্টের ১০ দিন পর করোনা টেস্ট করান তিনি। কিন্তু তার রিপোর্ট পজিটিভ আসে।

এরপর ২৭ অক্টোবর তৃতীয় বারের মতো কোভিড টেস্ট করান। তাতেও রিপোর্ট পজিটিভ আসলে বিষয়টি আলোচনার জন্ম দেয়। যদিও শারীরিকভাবে কোনো সমস্যা ছিলো না তার। শুক্রবার চতুর্থ বারের মতো করোনা টেস্ট করান রোনালদো। সেখানে তার রিপোর্ট নেগেটিভ আসে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন