মাঠ থেকেই অন্তঃসত্ত্বা স্ত্রীকে কোহলি বললেন ‘বাবু খেয়েছ?’ (ভিডিওসহ)

প্রকাশিত: অক্টো ২৯, ২০২০ / ০৯:০৫অপরাহ্ণ
মাঠ থেকেই অন্তঃসত্ত্বা স্ত্রীকে কোহলি বললেন ‘বাবু খেয়েছ?’ (ভিডিওসহ)

আইপিএলের মহা গুরুত্বপূর্ণ ম্যাচে খেলছেন বিরাট কোহলি। অথচ আসন্নপ্রসবা স্ত্রীর যত্ন আত্তির ব্যাপারে তার নজরদারি থেমে নেই। ম্যাচ চলাকালীন তিনি ইশারায় আনুশকা শর্মাকে জিজ্ঞেস করেন, তিনি খেয়েছেন কিনা? বিরাট কোহলির এমন কেয়ারিং ভাবভঙ্গি নিয়ে সোশ্যল সাইট ব্যবহারীরা মেতে উঠেছেন।

হালের ট্রেন্ড হওয়া ‘বাবু খাইছো?’ ডায়লগটিও কোহলির অঙ্গভঙ্গির সঙ্গে মেলানো হচ্ছে। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচটিতে এমন ঘটনা ঘটেছে।

ধোনির সিএসকের বিপক্ষে খেলতে নেমেছিল কোহলির ব্যাঙ্গালুরু। সেই ম্যাচেরই একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে। ভিডিওতে দেখা যায়, গ্যালারি থেকে লাল ড্রেস পরে অন্তঃসত্ত্বা আনুশকা কোহলিকে চিয়ার করছিলেন।

ফিল্ডিং করার সময় কোহলি আনুশকার দিকে ইঙ্গিত করে জিজ্ঞাসা করে তিনি ঠিক আছেন কিনা, খেয়েছেন কিনা! আনুশকা চওড়া হাসি হেসে থাম্বস আপ দেখিয়ে জবাব দেন তিনি ঠিকঠাক আছেন। ক্রিকেট-বলিউডের সেলিব্রেটি জুটির এই ইশারায় আলাপন মন জিতে নিয়েছে নেট দুনিয়ার।

আসন্ন জানুয়ারিতে কোহলি-আনুশকার সংসারে নতুন অতিথি আসার কথা। আইপিএলের এই ভাইরাল ভিডিও প্রথমে টুইটারে পোস্ট করে একজন লিখেন, ‘যেন একে অন্যের সঙ্গে থাকার জন্য আছেন! কতটা শুদ্ধ ও পবিত্র দুজনে।

ভালোবাসায় ভরপুর। অনেক শুভেচ্ছা আনুশকা ম্যাডাম। নিজের প্রতি যত্ন নিন।’ তারপরই সেই ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি। বর্তমানে কোহলির সঙ্গেই সন্তান সম্ভবা আনুশকা আছেন দুবাইয়ে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন