হাজী সেলিম ও ইরফানের সম্পদের তথ্য সংগ্রহ করছে দুদক

প্রকাশিত: অক্টো ২৯, ২০২০ / ০২:৩৯অপরাহ্ণ
হাজী সেলিম ও ইরফানের সম্পদের তথ্য সংগ্রহ করছে দুদক

হাজী সেলিম ও তার ছেলে ইরফান সেলিমের সম্পদের প্রাথমিক তথ্য নিচ্ছে দুদক। দুদ;কের সিডিউলভুক্ত অ;প;রাধ হলে তাদের বি;রু;দ্ধে অনুসন্ধান করে ব‌্যবস্থা নেওয়া হবে।

বুধবার (২৮ অক্টোবর) দুপুরে দুদক প্রধান কার্যালয়ে কমিশনার (অনুসন্ধান) মো. মোজাম্মেল হক খান সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা জানান।

তিনি বলেন, অবৈধ সম্পদের বিষয়গুলো যদি দুদকের শিডিউলের সাথে সম্পর্কিত হয় এবং শিডিউলভুক্ত অ;পরা;ধের শামিল হয় তাহলে আমরা পরীক্ষা-নিরীক্ষা করে দেখব এবং দুদকের আইনে পরে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। সরকারের জায়গা বা সম্পত্তি হোক, যদি দখল হয় তাহলে দুদক আই;নের আওতাভুক্ত হলে সেই বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

গত ২৫ অক্টোবর রাতে নৌবাহিনীর এক কর্মকর্তাকে মা;রধ;র করেন ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম ও তার সহযোগীরা। পরে সোমবার তার পুরান ঢাকার বাসায় অ;ভিযান চালায় র‌্যাব। অভিযানে ইরফান সেলিম ও তার দেহ;রক্ষী জাহি;;দকে গ্রে;প্তার করে র‌্যাব।

এর আগে, ইরফানের গাড়িটি জব্দ করা হয় এবং চালককে আটক করা হয়। ইরফানসহ ৫ জনের বি;রু’;দ্ধে ধানমন্ডি থানায় ‘মা;র;ধর ও হ;ত্যা;চেষ্টা’ মা;মলা করেছেন নৌ বাহিনীর ওই কর্মকর্তা।

সূত্র : বাংলানিউজ২৪

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন