রোববার থেকে ঢাকা-সিলেট রুটে ইউএস-বাংলার দিনে ৩ ফ্লাইট

প্রকাশিত: অক্টো ২৪, ২০২০ / ১১:৪৮অপরাহ্ণ
রোববার থেকে ঢাকা-সিলেট রুটে ইউএস-বাংলার দিনে ৩ ফ্লাইট

বাংলাদেশের অন্যতম বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স, শীতকালীন সময়সূচী অনুযায়ী আগামী রোববার (২৫ অক্টোবর) থেকে ঢাকা-সিলেট রুটে প্রতিদিন ৩টি ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার মো. কামরুল ইসলাম (পাবলিক রিলেশনস) জানান, বর্তমানে ইউএস-বাংলা ঢাকা-সিলেট রুটে প্রতিদিন ২টি ফ্লাইট পরিচালনা করছে। এ রুটে যাত্রীদের ভ্রমণকে আরও বেশি স্বাচ্ছন্দ্য ও সময় উপযোগী করতে রোববার থেকে প্রতিদিন অতিরিক্ত ১টি ফ্লাইট বাড়িয়ে মোট ৩টি ফ্লাইট পরিচালিত হবে।

২৫ অক্টোবর থেকে প্রতিদিন সকাল ৮টা, দুপুর ১টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ঢাকা থেকে সিলেট এবং সিলেট থেকে ঢাকায় প্রতিদিন সকাল ৯টা ১৫ মিনিট, ২টা ৫০ মিনিট ও সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট চলাচল করবে।

ঢাকা থেকে সিলেটে ওয়ানওয়ের ন্যূনতম ভাড়া ২ হাজার ৬৯৯ টাকা (সব ধরনের ট্যাক্স ও সারচার্জসহ)।

বর্তমানে ইউএস-বাংলার বিমানবহরে মোট ১৩টি এয়ারক্রাফট রয়েছে, যার মধ্যে চারটি বোয়িং ৭৩৭-৮০০, ছয়টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট।

সিলেট ছাড়াও বর্তমানে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, রাজশাহী, যশোর ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

এছাড়া ইউএস-বাংলা আন্তর্জাতিক রুট ঢাকা থেকে কলকাতা, চেন্নাই, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা এবং চট্টগ্রাম থেকে চেন্নাই, দোহা ও মাস্কাট রুটে ফ্লাইট চলাচল করছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন