কুষ্টিয়ায় দুই বোনের আ’ত্ম’হ’ত্যা

প্রকাশিত: অক্টো ২৪, ২০২০ / ১২:০৩পূর্বাহ্ণ
কুষ্টিয়ায় দুই বোনের আ’ত্ম’হ’ত্যা

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের কামারপাড়া গ্রামে চাচাত দুই বোনের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরে পরপর দুজন আ’ত্ম’হ’ত্যা করেন।

নি’হ’ত দুজন হলো কামারপাড়ার মোয়াজ্জেম সর্দারের মেয়ে এসএসসি পরীক্ষার্থী মুক্তা (১৬) ও তার চাচাতো বোন মুন্তাজ আলী সর্দারের মেয়ে রুমা (২৫)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কিছুদিন আগে মুক্তার আপন মামাতো বোন অ’প’হৃ’ত হয়। ওই অ’প’হ’র’ণ ও ধ’র্ষ’ণ মা’ম’লা’র সহযোগী হিসেবে মুক্তা ও তার স্বামীকে আ’সা’মি করা হয়। মা’ম’লা হওয়ার কারণে মুক্তা প্রায় দুই মাস পাশের উপজেলা মিরপুরে দুলাভাই খাদিমুল ইসলামের বাড়িতে আ’ত্ম’গো’প’নে থাকে। পরে মুক্তা আদালত থেকে জামিন নিয়ে নিজ বাড়িতে ফিরে আসে।

আজ শুক্রবার সকালে মুক্তার চাচাতো বোন রুমা স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসেন। বেড়াতে এসে মুক্তার পরিবারের লোকজনের সঙ্গে দফায় দফায় বা’ক’বি’ত’ণ্ডা হয়। একপর্যায়ে মুক্তা গ’লা’য় রশি দিয়ে আ’ত্ম’হ’ত্যা করে।

মুক্তা আ’ত্ম’হ’ত্যা করার আধা ঘণ্টা পর চাচাতো বোন রুমা গ’লা’য় র’শি নিয়ে আ’ত্ম’হ’ত্যা করেন।

এ বিষয়ে দৌলতপুর থানার পরিদর্শক (তদন্ত) শাহাদৎ হোসেন জানান, মুক্তা ও রুমার লা’শ উ’দ্ধা’র করেছে দৌলতপুর থানা পুলিশ। ময়নাতদন্ত করতে লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন