নারায়ণগঞ্জে রাতের আঁধারে অ’বৈ’ধ গ্যাস সংযোগ!

প্রকাশিত: অক্টো ১৭, ২০২০ / ০৮:৩৭অপরাহ্ণ
নারায়ণগঞ্জে রাতের আঁধারে অ’বৈ’ধ গ্যাস সংযোগ!

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হাউজিং আবাসিক এলাকায় রাতের আঁধারে অ’বৈ’ধ গ্যাস সংযোগ দেওয়ার সময় সকল অ’বৈ’ধ সংযোগ বি’চ্ছি’ন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। আজ সন্ধ্যায় তিতাস গ্যাস কর্মকর্তা মো. রফিকুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করে এ সংযোগ বি’চ্ছি’ন্ন করা হয়।

এ সময় সিদ্ধিরগঞ্জ হাউজিং কমিটির সাধারণ সম্পাদক জাভেদের ৪২০ ফুট অ’বৈ’ধ গ্যাস সংযোগের পাইপ জ’ব্দ করে তিতাস কর্তৃপক্ষ।

হাউজিংবাসীরা জানায়, হাউজিং কমিটির সাধারণ সম্পাদক জাভেদ মিয়া, মোস্তফা ওরফে ফটকা মোস্তফা, মুরগী লিটন, রফিক মিয়ার সহায়তায় রাতের অন্ধকারে অ’বৈ’ধ দুটি গ্যাস লাইন নেওয়ার চেষ্টা করে। পৃথক দুইটি ৪২০ ফুট গ্যাস পাইপ ফেলে গ্যাসের মূল পাইপ থেকে সংযোগের কাজ করছিল। এ সময় খবর পেয়ে স্থানীয় সংবাদকর্মী, থানা পুলিশ ও তিতাস গ্যাসের লোকজন ছুটে এলে জাভেদ তার লোকবলসহ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

তারা আরো জানায়, জাভেদের নেতৃত্বে হাউজিং এলাকায় কয়েকশত অ’বৈ’ধ গ্যাস সংযোগ দেওয়া হয়েছে। প্রতিটি অ’বৈ’ধ গ্যাস সংযোগের জন্য দুই থেকে তিন লাখ টাকা নিয়েছে জাভেদ। অ’বৈ’ধ গ্যাস সংযোগ দিয়ে জাভেদ ও তার লোকবল কোটি কোটি টাকা হা’তি’য়ে নিয়েছে বলে অ’ভি’যো’গ রয়েছে।

তিতাস গ্যাস কর্মকর্তা মো. রফিকুল ইসলাম জানান, অ’বৈ’ধ গ্যাস সংযোগের সাথে জড়িতদের বি’রু’দ্ধে ইতিমধ্যেই মা’ম’লা গ্রহনসহ বিভিন্ন পদক্ষেপ নেওয়া হচ্ছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন