চেলসিতে যেতে চেয়েছিলেন মেসি

প্রকাশিত: অক্টো ১৬, ২০২০ / ১১:২০পূর্বাহ্ণ
চেলসিতে যেতে চেয়েছিলেন মেসি

কিছুদিন আগে বার্সেলোনা ছেড়ে ম্যানচেস্টার সিটিতে পাড়ি জমাতে চেয়েছিলেন লিওনেল মেসি। এ খবর সবারই জানা। কিন্তু এর আগে ২০১৪ সালে আরেক ইংলিশ ক্লাব চেলসিতে যেতে চেয়েছিলেন মেসি।

চেলসি মেসির সঙ্গে চুক্তি স্বাক্ষরের খুব কাছাকাছি পর্যায়ে চলে গিয়েছিল। গিয়ানলুকা ডি মার্জিও তার নতুন বই ‘গ্র্যান্ড হোটেল ক্যালসিওমেরকাতো’তে বিষয়টি প্রকাশ করেছেন।

বইয়ে প্রকাশিত তথ্য অনুযায়ী, কর ফাঁকির ইস্যুটি সামনে আসায় মেসি বার্সেলোনা ত্যাগ করতে চেয়েছিলেন। তখন চেলসি ম্যানেজার হোসে মরিনহোর সঙ্গে গঠনমূলক আলাপও হয়েছিল মেসির।

আর চেলসি মেসির ২৫০ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজ মেটাতেও রাজি ছিল। আর তারা প্রতি মাসে মেসিকে ৫০ মিলিয়ন বেতন দিতেও রাজি ছিল। কিন্তু শেষ পর্যন্ত মেসির বাবার কারণে সেটি হয়ে ওঠেনি। মেসির বাবা বিষয়টির বিরোধিতা করায় মেসিও শেষমেশ বার্সেলোনায় থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন।

আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি তার ক্যারিয়ারের শুরু থেকেই বার্সেলোনাতেই খেলছেন। তিনি একাধিকবার বলেছেন, বার্সেলোনাতেই ক্যারিয়ার শেষ করতে চান। যদিও সম্প্রতি বার্সেলোনা কর্তৃপক্ষের সাথে দ্বন্দ্বের জের ধরে ক্লাবটি ছাড়তে চেয়েছিলেন মেসি। কিন্তু শেষমেশ স্পেনের এই ক্লাবেই থাকার সিদ্ধান্ত নেন তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন