মা’দক মা’মলায় বিবেক ওবেরয়ের বাসায় তল্লাশি

প্রকাশিত: অক্টো ১৫, ২০২০ / ০৭:৪৫অপরাহ্ণ
মা’দক মা’মলায় বিবেক ওবেরয়ের বাসায় তল্লাশি

মাদক মামলার কারণে এবার বলিউড অভিনেতা বিবেক ওবেরয়ের বাড়িতে অ’ভি’যান চালানো হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে বিবেক ওবেরয়ের মুম্বাইয়ের বাড়িতে তল্লাশি চালায় সেন্ট্রাল ক্রা’ই’ম ব্রাঞ্চের একটি দল। বিবেকের বাড়ি থেকে কিছু উ”দ্ধার করা হয়েছে কি না, সে বিষয়ে অবশ্য এখনও জানা যায়নি।

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে সান্ডালহুড মাদক মামলা নিয়ে হৈচৈ শুরু হয়েছে । সান্ডালহুড মা’দ’ক মা’ম’লায় সম্প্রতি অভিনেত্রী রাগিনী দ্বিবেদীকে গ্রে’প্তা’র করা হয়। সেন্ট্রাল ক্রা’ইম ব্রাঞ্চের পক্ষ থেকেই গ্রে’প্তা’র করা হয় রাগিনীকে। এই দক্ষিণী অভিনেত্রীকে গ্রে’প্তা’রের পর ওই মা’ম’লায় উঠে আসে আদিত্য আলভার নাম।

বিবেক ওবেরয়ের শ্যালক আদিত্য আলভা সান্ডালহুড মা’দ’ক মা’ম’লায় জড়িত বলে অ’ভি’যোগ করে সেন্ট্রাল ক্রা’ই’ম ব্রাঞ্চ। এরপরই আদিত্য আলভাকে গ্রে’প্তা’র করা হবে বলে শোনা যায়।

গ্রে’প্তা’রের আগেই পা’লি’য়ে যান আদিত্য। বিবেক ওবেরয়ের শ্য়ালকের কোনও খোঁজ না পেয়ে, তাঁর জন্য লুকআউট নোটিশ জারি করে সেন্ট্রাল ক্রা’ই’ম ব্রাঞ্চ।

বিবেক ওবেরয়ের বাড়িতে আদিত্য আলভা লু’কি’য়ে থাকতে পারেন। সেই সন্দেহ থেকেই এরপর বিবেকের বাড়িতে তল্লাশি চালায় সিসিবি-র একটি দল। যদিও সেখানে আদিত্য আলভার কোনও খোঁজ মেলেনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন