রুবেলের বোলিং তোপে দুই তামিমে জমল না

প্রকাশিত: অক্টো ১৩, ২০২০ / ০৮:২৩অপরাহ্ণ
রুবেলের বোলিং তোপে দুই তামিমে জমল না

বিসিবি প্রেসিডেন্টস কাপ দারুণ একটা ঘটনা হয়েছে আজ। তামিম একাদশের হয়ে ওপেন করতে নেমেছিলেন দুই তামিম। একজন দেশসেরা ওপেনার তথা জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল এবং অন্যজন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী তানজিদ হাসান তামিম। ত

বে দুজনের এই ঐতিহাসিক জুটি জমেনি। মাহমুদউল্লাহ একাদশের বিপক্ষে ২৩.১ ওভারে ১০৩ রানে অল-আউট হয়েছে তামিম একাদশ।

মিরপুরে টস জিতে প্রথমে তামিম একাদশকে ব্যাটিংয়ে পাঠায় মাহমুদউল্লাহ একাদশ। দ্বিতীয় ওভারেই বিদায় নেন অধিনায়ক তামিম ইকবাল। ২ রান করে পেসার রুবেল হোসেনের বলে লেগ বিফোর হন তিনি।

এরপর তৃতীয় ওভারে বৃষ্টির কারনে বন্ধ হয়ে যায় খেলা। দীর্ঘক্ষণ খেলা বন্ধ থাকলে, ম্যাচের দৈর্ঘ্য ৪৭ ওভারে নামিয়ে আনা হয় হয়।

খেলা শুরুর পর দলের স্কোরকে ধীরে ধীরে বড় করছিলেন তানজিদ হাসান তামিম ও এনামুল হক বিজয়। কিন্তু এক জুটিতে বড় হবার আগেই ভাঙ্গেন রুবেল। ১৮ বলে ৩টি চারে ২৭ রান করা তামিমকে (জুনিয়র) বিদায় দেন রুবেল।

তামিমের (জুনিয়র) বিদায়ের পর মিনি ধস নামে তামিম একাদশে। মাহমুদউল্লাহ একাদশের বোলারদের তোপে ১০৩ রানেই গুটি’য়ে যায় তামিমের একাদশ।

তামিমের (জুনিয়র) পর দলের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ বলে ২৫ রান করেন বিজয়। এছাড়া শেখ মেহেদি হাসান ১৯ ও মোহাম্মদ সাইফুদ্দিন ১২ রান করেন। মাহমুদউল্লাহ একাদশের রুবেল-সুমন ৩টি করে, মেহেদি হাসান মিরাজ-আমিনুল ইসলাম বিপ্লব ২টি করে উইকেট নেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন