হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে রিজভী

প্রকাশিত: অক্টো ১৩, ২০২০ / ০৩:৫৪অপরাহ্ণ
হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে রিজভী

হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আজ মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে একটি অনুষ্ঠান শেষে তিনি অসুস্থতা বোধ করেন। পরে তাঁকে জাতীয় প্রেসক্লাবের ভেতরে নিয়ে যাওয়া হয়।

বুকে ব্যথা অনুভব করলে রিজভীকে দ্রুত রাজধানীর কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়।

রুহুল কবির রিজভীর সহকারী তুষার জানান, বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ল্যাবএইডের চিকিৎসক সোহরাব উজ্জামানের অধীনে সিসিইউতে চিকিৎসাধীন।

এর আগে আজ সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে নারী নি’র্যাতন ও দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন হয়। সেখানে বক্তব্য দেন রিজভী।

নারী ও শিশু নি’র্যাতনের বিরুদ্ধে বিদ্যমান আইনে অন্তত সাতটি ধারায় মৃ’ত্যুদ’ণ্ড দেওয়ার সুযোগ আছে জানিয়ে রুহুল কবির রিজভী বলেন, নতুন করে মৃ’ত্যুদ’ণ্ডের বিধান করে সরকার বিষয়টি ভিন্ন খাতে প্রভাবিত করার চেষ্টা করছে।

রিজভী বলেন, সরকারি মদদেই দেশে বেশির ভাগ নারী নি’র্যাতন ও ধ’র্ষণের ঘটনা ঘটছে। তবে এর প্রতিবাদ করতে গেলেই সাধারণ মানুষকে নি’র্যাতনের শিকার হতে হচ্ছে।

সম্প্রতি নিত্যপণ্যসহ দ্রব্যের মূল্যবৃদ্ধির বিষয় নিয়ে যেন কেউ প্রতিবাদ করতে রাস্তায় না নামে, সেই কারণে কৌশলে সরকার নারী নি’র্যাতনের মতো ঘটনাগুলোতে মদদ দিচ্ছে বলেও অভিযোগ করেন রিজভী।

সূত্র : এনটিভি অনলাইন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন