৯ম শ্রেণির ছাত্রীকে ধ’র্ষণ : ৮ম শ্রেণির ছাত্র গ্রে’প্তার

প্রকাশিত: অক্টো ১৩, ২০২০ / ০২:২৭অপরাহ্ণ
৯ম শ্রেণির ছাত্রীকে ধ’র্ষণ : ৮ম শ্রেণির ছাত্র গ্রে’প্তার

৯ম শ্রেণির ছাত্রীকে ধ’র্ষণ, ৮ম শ্রেণির ছাত্র গ্রে’প্তারপাবনার আটঘরিয়া উপজেলায় অষ্টম শ্রেণির ছাত্রের বিরু’দ্ধে নবম শ্রেণির এক ছাত্রীকে ধ’র্ষণের অভিযোগ উঠেছে। রোববার রাতের এ ঘটনায় মা’মলার পর পুলিশ অভিযুক্ত কিশোরকে গ্রে’প্তার করে জেলহাজতে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আটঘরিয়া উপজেলার নবম শ্রেণির এক ছাত্রীর (১৬) সঙ্গে বড়াইগ্রাম উপজেলার দিয়াগারফা গ্রামের শফিকুল ইসলামের ছেলে অষ্টম শ্রেণির ছাত্র তানভীর আহমেদের (১৫) মোবাইলে প্রেমের সর্ম্পক হয়। রোববার তানভীর বোনের বাচ্চা দেখতে প্রেমিকার বাড়িতে আসে।

রাত হয়ে যাওয়ায় ওই বাড়িতেই থেকে যায় তানভীর। রাত নয়টার দিকে প্রেমিকা জরুরি প্রয়োজনে তানভীরের শয়নকক্ষে যায়। এসময় তানভীর তাকে ধ’র্ষণ করে। বিষয়টি জানাজানি হলে তানভীরকে বাড়ির লোকজন ধরে পুলিশে খবর দেয়। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, ওই কিশোর-কিশোরী মোবাইলের মাধ্যমে প্রেমের সম্পর্কে জড়িয়েছিল। সোমবার দুপুরে ধ’র্ষণের শিকার স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় নারী ও শি’শু নি’র্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩ এর (৯/১) ধারায় একটি মা’মলা দায়ের করেছেন।

ওই মা’মলায় আটক তানভীরকে গ্রে’প্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। মঙ্গলবার ওই স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করা হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন