মাহির চু’মুতে অবাক শাকিব খান

প্রকাশিত: অক্টো ১৩, ২০২০ / ১২:৪৮অপরাহ্ণ
মাহির চু’মুতে অবাক শাকিব খান

প্রথম ছবি দিয়েই বাজিমাত করেছিল এই জুটি। দুর্ভাগ্য ঢাকাই সিনেমার দর্শকদের। এরপর তাদের দেখা মিলেনি আর। পি এ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’ ছবিতে সেই ২০১৩ সালে জুটি হয়ে কাজ করেছিলেন শাকিব খান ও মাহিয়া মাহি। সেই ছবিটি ছিল সুপার ডুপার হিট।

দীর্ঘ সাত বছর পর আবারও একসঙ্গে হয়েছেন শাকিব-মাহি। ছবির নাম ‘নবাব এলএলবি’। এটি নির্মাণ করেন তরুণ নির্মাতা অনন্য মামুন।

এরই মধ্যে গান বাদে ছবিটির অন্য সব শুটিং শেষ হয়েছে রাজধানীর বিভিন্ন লোকেশনে। এখন চলছে ডাবিং ও এডিটিং। আজ সোমবার (১২ অক্টোবর) অনন্য মামুন একটি ছবি পোস্ট করে সে কথাই জানান।

তার পোস্ট করা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘চলছে ডাবিং…নবাব এলএলবি’। রোমান্টিক মুহূর্তের মজার সেই ছবিতে দেখা গেল শাকিব খানের গালে চু’মু দিচ্ছেন মাহি। সেই চু’মু পেয়ে অবাক শাকিব।

বলার অপেক্ষা রাখে না, ছবিটি বেশ মনে ধরেছে দুই তারকা শাকিব ও মাহি ভক্তদের। দীর্ঘদিন পর আবারও এই জুটিকে পেয়ে উচ্ছ্বসিত ঢালিউডপ্রেমীরা। তারা আশা করছেন ছবিটি সুপারহিট হবে।

অক্টোবরেই মুক্তির অপেক্ষায় থাকা এ ছবির শুটিং শুরু হয় সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে। এখানে শাকিব-মাহির সঙ্গে আরও দেখা যাবে অর্চিতা স্পর্শিয়াকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন শহীদুজ্জামান সেলিম। সেলিব্রিটি প্রডাকশনের ব্যানারে নির্মিতব্য ‘নবাব এলএলবি’র পরিচালনার পাশাপাশি এর কাহিনি ও চিত্রনাট্য রচনা করছেন অনন্য মামুন।

তিনি জানান, আগামী ২৩ অক্টোবর ‘নবাব এলএলবি’ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। পোস্টারে প্ল্যাটফর্মটির নামও জানানো হয়েছে ‘আই থিয়েটার অরিজিনাল’।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন