১০ মাস পর বিয়ের খবর জানালেন শার্লিন ফারজানা

প্রকাশিত: অক্টো ১০, ২০২০ / ১১:১৮অপরাহ্ণ
১০ মাস পর বিয়ের খবর জানালেন শার্লিন ফারজানা

মডেল ও অভিনেত্রী শার্লিন ফারজানা ১০ মাস ১৭ দিন আগে বিয়ের পিঁড়িতে বসেছেন। ২০১৯ সালের ২৩ নভেম্বর আইটি কোম্পানির মালিক এহসানুল হকের সঙ্গে দুই পরিবারের সম্মতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন এই অভিনেত্রী।

আজ শনিবার দুপুরে এনটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন শার্লিন ফারজানা। তিনি বলেন, ‘দুজনের কমন ফ্রেন্ডের মাধ্যমে আমাদের পরিচয়। তার কয়েক মাস পর আমার বাসায় বিয়ের প্রস্তাব আসে। এর পরই আমরা দুই পরিবারের সম্মতিতে বিয়ে করি।

আমাদের ইচ্ছে ছিল অনুষ্ঠান করে সবাইকে বিয়ের খবর জানানোর। কিন্তু সে সময় আমার সিনেমা মুক্তির কথা ছিল, সে কারণে সেটা সম্ভব হয়নি। তারপর মার্চে অনুষ্ঠান করার কথা ছিল, কিন্তু করোনার কারণে সেটাও সম্ভব হলো না। সে কারণে এত দিন বিয়ের খবরটা সবাই জানতেন না।’

শার্লিন ফারজানা আরো বলেন, ‘আমার বাবা অসুস্থ, তাই আমি এখনো বাবার বাসায় থাকছি। শ্বশুরবাড়ি যাই মাঝেমধ্যে। তা ছাড়া আমাদের দুজনের আলাদা একটি ফ্ল্যাটের নির্মাণকাজ চলছে। করোনা-পরিস্থিতি স্বাভাবিক হলে বিয়ের আয়োজন করার ইচ্ছে আছে আমাদের।’

শার্লিন ফারজানা ২০০৮ সালে ‘ইউ গট দ্য লুক’ সুন্দরী প্রতিযোগিতায় বিজয়ী হন। এরপর বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করে আলোচনায় আসেন। দীর্ঘদিন কাজ করেছেন নাটকে। এই অভিনেত্রীর মুক্তির অপেক্ষায় আছে ‘উনপঞ্চাশ বাতাস’ সিনেমা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন