আজও টিকিট দিচ্ছে সৌদি এয়ারলাইন্স

প্রকাশিত: অক্টো ৯, ২০২০ / ০৩:০২অপরাহ্ণ
আজও টিকিট দিচ্ছে সৌদি এয়ারলাইন্স

আজ শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন। চাপ সামলাতে তবুও টিকেট দিচ্ছে সৌদি এয়ারলাইন্স। গেল ১৫ দিন ধরেই ছুটির দিনসহ প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত কাজ করছেন সৌদি এয়ারলাইন্সের কর্মকর্তারা।

এয়ারলাইন্স সূত্র জানায়, শুক্রবার সকাল ১০টা থেকে টিকেট রি-ইস্যু শুরু করেছে প্রতিষ্ঠানটি। এদিকে ভোর থেকেই টিকিট প্রত্যাশীরা ভিড় করেছেন।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) যাদের মোবাইল নম্বরে এসএমএস দেওয়া হয়েছে, তারাই আজ টিকেট নিতে এসেছেন। সৌদি এয়ারলাইন্সের ঘোষণা অনুযায়ী, যাদের ভিসার মেয়াদ কম, তাদের ৪ অক্টোবর থেকে আগে টিকিট দেওয়া হচ্ছে।

এদিকে, বৃহস্পতিবার কারওয়ান বাজারে সরেজমিন দেখা গেছে, সেখানে সৌদি এয়ারলাইন্স অফিসের বাইরে প্রবাসীদের ভিড়। বাধ্য হয়ে কেউ কেউ অবস্থান নিয়েছিলেন ফুটপাতেও।

এদিন সৌদি এয়ারলাইন্স থেকে টোকেনধারী ও টোকেন ছাড়া অনেককেই টিকিট দেয়া হয়। বিশেষ করে যারা রিটার্ন টিকিট কেটে এসেছেন, তাদেরকে প্রাধান্য দেয়া হয়েছে। অনেকে এদিন ফরম পূরণ করতেও এসেছিলেন।

মতিঝিলে বিমান বাংলাদেশ এয়ালাইন্স থেকেও বৃহস্পতিবার সৌদি প্রবাসীদের টিকিট ইস্যু করা হয়। এক্ষেত্রে এদিনও প্রাধান্য পেয়েছে ভিসার মেয়াদের বিষয়টি।

যাদের ভিসার মেয়াদ তুলনামূলক কম রয়েছে, তাদেরকেই আগে টিকিট ইস্যু করা হয়েছে। এদিন সুশৃঙ্খলভাবে লাইনে দাঁড়িয়েই টিকিট সংগ্রহ করেছেন প্রবাসীরা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন