শিশু জীবনের খোঁজ ৭ দিনেও মেলেনি

প্রকাশিত: অক্টো ৭, ২০২০ / ১০:২৭অপরাহ্ণ
শিশু জীবনের খোঁজ ৭ দিনেও মেলেনি

কুমিল্লার লাকসামের ইসহাক হোসেন জীবন (১০) নামে এক শিশু নিখোঁজ হওয়ার সাত দিন পরেও কোনো সন্ধান মেলেনি। নিখোঁজ জীবন উপজেলার কান্দিরপাড় গ্রামের কাজী বাড়ির মোশারফ হোসেন ফরিদের ছেলে। সে কান্দিরপাড সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণির ছাত্র।

এদিকে শিশু জীবনের সন্ধান না পেয়ে চরম হতা;শা ও দুশ্চিন্তায় দিনাতিপাত করছেন স্বজনেরা। এ বিষয়ে থানায় নিখোঁজ ডায়েরি করেছেন ওই শিশুর বাবা মো. মোশারফ হোসেন ফরিদ।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত ১ অক্টোবর বিকেল সাড়ে চারটার দিকে ইসহাক হোসেন জীবন খেলাধুলা করতে বাড়ি থেকে বেরিয়ে যায়। কিন্তু সন্ধ্যার পরও বাড়ি ফিরে না আসায় পরিবারের সবাই চিন্তিত হয়ে পড়েন। আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে অনেক খোঁজ-খবর নিয়েও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

জীবনের বাবা মো. মোশারফ হোসেন ফরিদ জানান, নিখোঁজের সাত দিন পরেও ছেলের সন্ধান না পাওয়ায় আমরা কেউ ভালো নেই। ছেলেকে হারিয়ে তার মা সারাক্ষণ কান্নাকাটি করছেন। বার বার মুর্ছা যান। কোনোভাবেই সান্তনা দেওয়া যাচ্ছে না। আমাদের এখন প্রতিটি মুহুর্ত দুশ্চিন্তায় কাটছে।

কোনো হৃদয়বান ব্যক্তি ইসহাক হোসেন জীবনের সন্ধান পেলে ০১৮১৪৯৩১৪৩৬ অথবা ০১৭১১৪৭৩০১৮ নম্বরে যোগাযোগের অনুরোধ জানিয়েছেন জীবনের বাবা।

এই ব্যাপারে লাকসাম থানার ওসি মো. নিজাম উদ্দিন শিশু ইসহাক হোসেন জীবন নিখোঁজের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে শিশুটির বাবা থানায় একটি নিখোঁজ ডায়েরি (জিডি) করেছেন। তিনি আরো বলেন, পুলিশ শিশুটির সন্ধানে যথেষ্ট তৎপর রয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন