গৃহবধূর শরীরের দুই খণ্ড মিলল ধানক্ষেতে, বাকি অংশের হদিস নেই!

প্রকাশিত: অক্টো ৭, ২০২০ / ০৮:৫৮অপরাহ্ণ
গৃহবধূর শরীরের দুই খণ্ড মিলল ধানক্ষেতে, বাকি অংশের হদিস নেই!

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর জব্বার ইউনিয়নের উত্তর জাহাজমারা গ্রামের প্রভিডা ফিড-এর পিছনে একটি ধান ক্ষেত থেকে গৃহবধূর শরীরের দুই টুকরা উদ্ধার করেছে পুলিশ।

বুধবার বিকেলে এ উদ্ধার কাজ করে পুলিশ। তবে শরীরের বাকি অংশের কোনো হদিস পাওয়া জায়নি। নিহত গৃহবধূ নূর জাহান বেগম (৪২) একই এলাকার মৃত আব্দুল বারেকের স্ত্রী।

নিহতের ছেলে হুমায়ন কবির (২৪) জানান, বুধবার ভোর থেকে তার মা নিখোঁজ ছিল। পরে, বিকালে স্থানীয় এক মহিলা ধান ক্ষেতের আইলে শামুক খুঁজতে এসে দেহের দুই টুকরো অংশ দেখতে পায়।

পরে বিষয়টি জানাজানি হলে আমি ঘটনাস্থলে গিয়ে আমার মায়ের শরীরের অংশ শনাক্ত করি। তবে কিভাবে এখানে তার মা এলো, কারা এ নির্মম ঘটনা ঘটালো তা তিনি বুঝে উঠতে পারছেন না। অপর অংশ কোথায় রয়েছে তা এখনো পাননি।

হুমায়ন জানায়, তাদের প্রতিবেশী আমির হোসেনের জায়গা নিয়ে তাদের সঙ্গে বিরোধ রয়েছে। তার ধারনা, তার মাকে তারাই হত্যা করেছে।

চর জব্বার থানার ওসি সাহেদ উদ্দিন বলেন, নিহত গৃহবধূর শরীরের মাথা ও কোমরের অংশ উদ্ধার করা হয়েছে। তবে বুক ও পায়ের অংশ এখনো পাওয়া যায়নি।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে শরীরের দুই টুকরো অংশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন