রাতে হঠাৎ প্রবাসীর স্ত্রীর চিৎকার, আশপাশের মানুষ গিয়ে দেখলেন ভ’য়া’নক দৃশ্য

প্রকাশিত: অক্টো ৭, ২০২০ / ০৩:৪৭অপরাহ্ণ
রাতে হঠাৎ প্রবাসীর স্ত্রীর চিৎকার, আশপাশের মানুষ গিয়ে দেখলেন ভ’য়া’নক দৃশ্য

এবার লক্ষ্মীপুরে ঘটেছে বেশ ভয়াবহ একটি ঘটনা সেখানে রাত আটটার সময় যখন দিনের কাজের ব্যস্ততা শেষ করে মাত্র সবাই ঘরে ঢুকেছে তার কিছুক্ষণ পরে ঘর থেকে চি’ৎকারের আওয়াজ শোনা যায় এবং মানুষ আশপাশ থেকে ছুটে

যায় সেখানে কি ঘটেছে সেগুলো দেখতে এবং সেখানে গিয়ে তারা রীতিমতো হতবাক হয়ে পড়ে সেখানে যে ঘটনা ঘটেছে সেটি দেখে সেখানে গিয়ে তারা দেখে হামে ঘরের মধ্যে পড়ে আছে রাত ৮টা, দিনের ব্যস্ততা শেষ করে মাত্র সবাই ঘরে ঢুকলো।

কিছুক্ষণ পর ভ’য়াবহ চি’ৎকার। আশপাশ থেকে ছুটে গেলেন মানুষজন। কিন্তু গিয়ে দেখলেন ভ’য়ংকর এক দৃশ্য অবস্থায় মা ও মে’য়ে পড়ে আছেন। ঘটনাটি লক্ষ্মীপুরের। শনিবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজে’লার বশিকপুর ইউনিয়নের বালাইশপুর গ্রামের নিজ ঘরে এ .. শিকার হন তারা। তবে কি কারণে এ … হয়েছে জানাতে পারেনি কেউ।

এ ঘটনায় মুমূর্ষবস্থায় মা-মে’য়ে দুজনকে সদর হাসপাতা’লে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় প্রেরণ করেন। হলেন সৌদি প্রবাসী নবী উল্যার স্ত্রী’ ম’রিয়ম আক্তার ও তার মে’য়ে ৮ বছরের শি’শু সাদিয়া। তাদের দুই হাত ও মা’থায় .. চিহ্ন রয়েছে।

এলাকাবাসী জানান, রাতে প্রবাসী নবী উল্যার বাড়ি থেকে তার স্ত্রী’ ম’রিয়মের চি’ৎকার শুনে এলাকাবাসী ঘটনাস্থলে যায়। এসময় .. অবস্থায় মা ও মে’য়েকে বিছানায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা। এ সময় জাহিদ নামে এক বখাটে তাদের .. করে বলে জানান প্রবাসীর স্ত্রী’।

লক্ষ্মীপুরে মা ও মেয়ের সাথে ঘটেছে দুঃখজনক ঘটনা তবে এই ঘটনাটি কিভাবে কি ঘটেছে সে বিষয়ে কোন কিছু জানা যায়নি তবে প্রাথমিক পর্যায়ের এক বখাটে যুবকদের এই ঘটনার জন্য দায়ী করা হচ্ছে

এবং চন্দ্রগঞ্জ থা’না ওসি জসিম উদ্দিন জানিয়েছেন যে এই ঘটনা যে বা যারা ঘটিয়েছে এবং কি কারনে তাদেরকে এমন অবস্থা করেছে সেগুলো ত’দন্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন