শঙ্কা কেটে গেছে, ক’রো’না নে’গে’টিভ ম্যারাডোনার

প্রকাশিত: অক্টো ৬, ২০২০ / ১১:৩৬অপরাহ্ণ
শঙ্কা কেটে গেছে, ক’রো’না নে’গে’টিভ ম্যারাডোনার

ক’রো’নার গ্রাস থেকে রেহাই পাচ্ছে না কেউই। এই কিছুদিন আগে ক’রো’নায় আ’ক্রা’ন্ত হয়েছিলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আগাম সতর্কতা হিসাবে ফুটবল বরপুত্র দিয়েগো ম্যারাডোনা ক’রো’না টেস্ট করিয়েছেন। গতকাল সোমবারই টুইটারে ম্যারাডোনার আইনজীবী এই খবর দিয়েছিলেন।

ম্যারাডোনার এই খবর শুনে সারা বিশ্বের ফুটবলপ্রেমীদের মধ্যে কিছু শঙ্কা তৈরি হয়। তাঁর যে বয়স, তাতে তিনি সংক্রমণের জন্য খুবই ঝুঁ’কি’পূর্ণ। তবে আশার খবর, আর্জেন্টাইন কিংবদন্তির ক’রো’না নে’গে’টিভ হয়েছে।

মধ্যপ্রাচ্য ভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমসের খবরে জানা গেছে, পরীক্ষায় ম্যারাডোনার ক’রো’না নে’গে’টিভ।

এর আগে ম্যারাডোনার আইনজীবী ম্যাতিয়াস মারলা একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে চিকিৎসকরা তাঁর লালারস সংগ্ৰহ করছেন প্রোটোকল মেনে।

পরে মাতিয়াস মোরলা আরেকটি টুইট করে জানিয়েছেন, ‘ডিয়েগো ম্যারাডোনার যে পরীক্ষাটি করা হয়েছিল, সেখানে তিনি ক’রো’না নে’গে’টিভ হয়েছেন। যাঁরা আর্জেন্টাইন কিংবদন্তির জন্য উদ্বেগ ও শুভকামনা জানিয়েছিলেন, তাঁদের অসংখ্য ধন্যবাদ।’

গত সেপ্টেম্বরে ধুঁকতে থাকা জিমনাসিয়া লা প্লাতার দায়িত্ব নেন ম্যারাডোনা। ম্যাচের সময় ফেস শিল্ড পরে থাকার জন্য অনেকেই তাঁকে ব্য’ঙ্গও করছিলেন। তবে তাঁদের একহা’ত নিয়েছেন তিনি।

এর আগে বিশ্বকে ক’রো’না ভা’ই’রাস থেকে মুক্ত করার জন্য প্রার্থনাও করেছেন ম্যারাডোনা। নিজের বিখ্যাত ‘হ্যান্ড অব গড’-এর কাছে প্রার্থনা করে তিনি বলেন, ‘এটা ঘটার পর অনেকেই হ্যান্ড অব গডের কথা বলছে। তবে আজ আমি সেই হাতের কাছেই প্রার্থনা করছি, যেন এই মহামারি শেষ হয়ে মানুষ আবার স্বাভাবিক জীবনে ফিরে যেতে পারে। এই যুদ্ধে আমাদের একসঙ্গে মোকাবিলা করতে হবে।’

ক’রো’নার বি’রু’দ্ধে ল’ড়া’ইয়ে এর আগে এর আগে ম্যারাডোনা নিজের জাতীয় দলের সই সংবলিত জার্সি নিলামে তুলেছিলেন। নিলাম থেকে সংগৃহীত অর্থ বুয়েন্স আয়ার্সের দুস্থদের দেওয়া হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন