পাটগ্রামে ট্রাকচা’পায় প্রা’ণ গেল শ্রমিকের

প্রকাশিত: অক্টো ৬, ২০২০ / ১০:৪৮অপরাহ্ণ
পাটগ্রামে ট্রাকচা’পায় প্রা’ণ গেল শ্রমিকের

লালমনিরহাটের পাটগ্রামে ট্রাকের চা’কায় পৃ’ষ্ট হয়ে আব্দুল মালেক (৫০) নামের এক শ্রমিক নি’হ’ত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার বুড়িমারী ইউনিয়নের জেএম ফিলিং স্টেশনের সামনে গুড়িয়াটারী নামক স্থানে লালমনিরহাট-বুড়িমারী স্থলবন্দর মহাসড়কে এ দু’র্ঘ’টনা ঘটে।

নি’হ’ত আব্দুল মালেক উপজেলার জগতবেড় ইউনিয়নের বাসিন্দা। তিনি বুড়িমারী ইউনিয়নে পাথর ভাঙা যন্ত্রে (মেশিনে) শ্রমিকের কাজ করতেন।

থানা পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৬ অক্টোবর) দুপুরে আব্দুল মালেক বুড়িমারী ফিলিং স্টেশনের সামনে মহাসড়ক থেকে এক পাশ থেকে অপর পাশে যাচ্ছিলেন। এ সময় লালমনিরহাট থেকে বুড়িমারী স্থলবন্দরগামী একটি ট্রাক তাকে চা’পা দেয়।

এতে তিনি মহাসড়ক থেকে ছিটকে পড়ে গুরুতর আ’হ’ত হন। স্থানীয় লোকজন তাকে গু’রুতর আ’হ’ত অবস্থায় উ’দ্ধা’র করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে দায়িত্বরত চিকিৎসক তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে পথেই তার মৃ’ত্যু হয়।

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত দু’র্ঘ’টনায় নি’হ’তের সত্যতা স্বীকার করে জানান, ট্রাকটিকে আ’ট’ক করা হলেও এর চালক পা’লি’য়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন