আজ ৩০০ জনকে টিকিট দিচ্ছে সৌদি এয়ারলাইনস

প্রকাশিত: অক্টো ৬, ২০২০ / ০২:১৪অপরাহ্ণ
আজ ৩০০ জনকে টিকিট দিচ্ছে সৌদি এয়ারলাইনস

সৌদি যাওয়া নিয়ে প্রবাসীদের প্রতিবাদের মধ্যেই আজ মঙ্গলবার (৬ অক্টোবর) সৌদি আরবে যাওয়ার জন্য ৩০০ জনকে টিকিট দিচ্ছে সৌদি এয়ারলাইনস। এয়ারলাইনসের নোটিশ বোর্ডে এ তথ্য জানানো হয়েছে।

এয়ারলাইনস কর্মকর্তারা জানান,b মঙ্গলবার হলুদ রঙের ৮৫১ থেকে ১১৫০ নম্বর টোকেনধারীদের টিকিট দেওয়া হবে। সকাল সাড়ে ৯টায় সৌদিগামীদের টিকিট রি-ইস্যু শুরু করেছে এয়ারলাইন্সটি। টিকিট পেতে লাইনে দাঁড়িয়ে যাত্রীরা অপেক্ষা করছেন।

এদিকে সৌদিপ্রবাসীদের টিকিট পেতে দীর্ঘ লাইনে অপেক্ষা আর বিক্ষোভ এখন নিত্যদিনের চিত্র। গতকাল সোমবারও সকাল থেকে সৌদিপ্রবাসীরা টিকিট এবং টোকেনের জন্য রাজধানীর কারওয়ান বাজার ও মতিঝিলে জড়ো হন।

সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইনসের পক্ষ থেকে বারবার ঘোষণা দেওয়া হচ্ছে ৮০০ পর্যন্ত টোকেনধারীর টিকিট সরবরাহ করা হবে। একই সঙ্গে নতুন টোকেন প্রত্যাশীদের জন্য আলাদা ফরম দেওয়া হয়েছে, যেখানে নাম, ভিসার মেয়াদ এবং মোবাইল

নম্বর দেওয়া আছে। মোবাইল নম্বর অনুযায়ী টোকেনের জন্য এসএমএস পাবেন প্রবাসীরা। বিশৃঙ্খলা এড়াতে সড়কে এবং হোটেল প্রাঙ্গণে নেওয়া হয়েছে বাড়তি নিরাপত্তাব্যবস্থা।

জানা গেছে, মতিঝিলে বিমান অফিসের সামনেও টিকিট এবং টোকেন সংগ্রহের জন্য অপেক্ষা করছেন সৌদিপ্রবাসীরা। সকাল ১০টা থেকে টিকিট দেওয়া শুরু হলেও ৫ অক্টোবরের

টিকিটের জন্য টোকেনধারীরা আগের মধ্যরাত থেকে অপেক্ষায় ছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইনসের অফিসের সামনে। নারীদের জন্য আলাদা লাইন না থাকলেও টিকিট নিতে এলে সরাসরি ঢুকতে পারবেন তাঁরা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন