মেয়েকে বিব’স্ত্র করে নি’র্যা’তন, যা বললেন সেই গৃহ’বধূর বাবা

প্রকাশিত: অক্টো ৫, ২০২০ / ০৩:০৬অপরাহ্ণ
মেয়েকে বিব’স্ত্র করে নি’র্যা’তন, যা বললেন সেই গৃহ’বধূর বাবা

নোয়া’খা’লীর বেগমগঞ্জ উপ’জেলার এক’লাশপুর ইউ’নিয়নে অনৈ’তিক কাজের অপ’বাদ দিয়ে বিব’স্ত্র করে নি’র্যা’তন ও ধ’র্ষ’ণের চে’ষ্টার ঘট’নায় তোল’পাড় দেশ। এমন ঘট’নাকে কিসের সঙ্গে তু’লনা দেবেন বুঝে উঠতে পারছেন না নেটি’জেনরা। বাক’রুদ্ধ হয়ে গেছেন অনেকে, ক্ষোভ প্রকাশ করার ভা’ষাও যেন খুঁজে পাচ্ছেন না তারা।

গত ২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে উপ’জেলার এক’লাশপুর ইউ’নিয়নের ৯নং ওয়া’র্ডের খাল’পাড় এলা’কার নূর ইসলাম মিয়ার বাড়িতে ওই গৃহ’বধূর বস’তঘরে ঢু’কে তার স্বা’মীকে পাশের ক’ক্ষে বেঁ’ধে রা’খেন স্থানীয় বাদল ও তার সহ’যোগীরা।

এরপর গৃ’হ’বধূকে ধ’র্ষ’ণের চেষ্টা করে তারা। এ সম’য় গৃহ’বধূ বা’ধা দিলে তারা বি’ব’স্ত্র করে বেধ’ড়ক মার’ধর করে মোবাইলে ভিডিও চিত্র ধারণ করেন।

দেলোয়ার বাহি’নীর প্রধা’ন দেলো’য়ার,বাদল ও কা’লা’মের নৃশং’স নি’র্যা’তনের শি’কার এই না’রী,বহু বার পা’য়ে ধ’রে বাবা ডাক’লেও শেষ র’ক্ষা হয়নি এই নারী’র। ছাড় পায়নি ওই না’রী। তারা খুব নার’কী’য়ভাবে এই না’রীর যৌ’না’ঙ্গ ও সম’স্ত শ’রীরে নি’র্যা’তন করে।

ভু’ক্ত’ভো’গী গৃ’হ’বধূর বাবা বলেন, ‘আমি নি’রীহ লোক। স’ন্ত্রা’সীদের ভয়ে কোনো কথা বলার সা’হস পাই না। আমি শুধু আল্লা’হর কাছে বিচার চাই।’

স্থানীয় ও পুলি’শ সূত্রে জানা যায়, তিন বছর আগে ভু’ক্তভো’গী গৃহ’ব’ধূর বিয়ে হয়। স্বামী দ্বিতীয় বিয়ে করে অন্য’ত্র বসবাস করছিলেন। দীর্ঘদিন ধরে স্বামীর সঙ্গে তাঁর যোগা’যোগ ছিল না। গত ২ সেপ্টেম্বর রাতে স্বামী তাঁর সঙ্গে দেখা করতে আসেন।

স্থানীয় দেলোয়ার বিষ’য়টি জানতে পেরে এলা’কার রহিম, বাদল, কালামসহ অন্য সহ’যোগী’দের নিয়ে গৃহ’বধূর বা’তে যান। সেখানে তাঁরা স্বামীসহ ওই গৃহ’বধূ অনৈ’তি’ক কাজ করে’ছেন বলে অভি’যোগ এনে নি’র্যা’তন চালান। গৃহ’বধূ’কে বি’ব’স্ত্র করে ভিডিও ধা’রণ করেন তাঁরা। দেলো’য়া’রের বি’রু’দ্ধে মাদ’ক কার’বারের অভিযোগ রয়েছে।

ভিডিওতে দেখা যায়, ওই গৃহ’বধূ নি’জের স’ম্ভ্রম র’ক্ষার সর্বোচ্চ চেষ্টা কর’ছেন; কিন্তু নি’র্যা’তন’কারী কয়ে’কজন যুব’ক তাঁর পোশাক কেড়ে নিয়ে তাঁর বি’রু’দ্ধে কিছু বলতে থাকে।

এ সময় তিনি হাম’লা’রীদে’র ‘বাবা’ ডাকেন এবং তাদের পা’য়ে ধরে’ন। কিন্তু এক যুব’ক কয়ে’কবার তাঁর মুখ’ম’ণ্ডলে লা’থি মারেন এবং পা দিয়ে মু’খসহ শ’রীর মাড়ি’য়ে দেন।

তাঁর শরী’রে একটা লাঠি দিয়ে আ’ঘা’তও করতে থা’কেন। তাঁর ন’গ্ন ছবি ধা’র’ণের চে’ষ্টা চালান তাঁরা। এক’জন হাত উঁ’চিয়ে তাঁকে উৎসাহ দেন। আ’রে’কজন তাঁর শরী’রের অব’শিষ্ট পো’শাক টেনে নেন। এ সময় ঘট’নাটি ফেসবু’কে ছড়িয়ে দেবেন বলে চিৎকার করেন একজন।

ওই ঘটনায় জ’ড়ি’তদের গ্রে’প্তা’রের দাবি জানান এক’লাশ’পুর ইউ’নিয়ন পরি’ষ’দের ভার’প্রাপ্ত চেয়া’রম্যান ফিরো’জ আল’ম ভূঁ’ইয়া।

বেগ’মগঞ্জ মডে’ল থা’নার পু’লিশ জানায়, বিষ’য়টি নজরে এলে নো’য়াখা’লীর পু’লিশ সুপার এ বিষয়ে দ্রু’ত ব্যবস্থা নিতে থা’নার ওসিকে নি’র্দেশ দেন। পরে গতকাল স’ন্ধ্যায় নি’র্যা’তিত গৃহ’বধূ’কে তার বাবার বাড়ি থেকে উ’দ্ধার করা হয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন