চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধ’র্ষ’ণ, অ’ভিযুক্ত আ’ট’ক

প্রকাশিত: অক্টো ৩, ২০২০ / ১০:৫৭অপরাহ্ণ
চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধ’র্ষ’ণ, অ’ভিযুক্ত আ’ট’ক

গেরহাটের মোংলায় চকলেটের লো’ভ দেখিয়ে সাত বছরের এক শি’শু’কে ধ’র্ষ’ণ করার অ’ভি’যো’গ পাওয়া গেছে। এ ঘটনায় অ’ভি’যু’ক্ত আব্দুল মান্নানকে আ’ট’ক করেছে পুলিশ। আজ শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও ওই শিশুর স্বজনেরা জানায়, শিশুটির বাবা তার মায়ের কাছে তাকে ফেলে চলে যান। পরে মাও অন্য পুরুষকে বিয়ে করে সংসারী হয়। এরপর মোংলা পৌর শহরতলীর নারকেলতলা এলাকায় মামা মিলন শেখের (৩৫) কাছে আশ্রয় পায় শিশুটি।

আজ বিকেলের দিকে শিশুটিকে চকলেট দেওয়ার লোভ দেখিয়ে পাশের রুমের বাসিন্দা আব্দুল মান্নান তাঁর রুমে নিয়ে ধ’র্ষ’ণ করেন। এ সময় শিশুটির চিৎকারে তাঁর মামি জরিনা বেগম ও প্রতিবেশী সালমা বেগম ওই ঘর থেকে তাকে উ’দ্ধা’র করে।

শিশুটিকে থানায় নেওয়ার পর তার চিকিৎসার জন্য সন্ধ্যায় স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে সেখানে এ ধরনের রোগীর উন্নত চিকিৎসার ব্যবস্থা না থাকায় শিশুটিকে খুলনা কিংবা বাগেরহাট সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা। তারা জানান, বর্তমানে শিশুটির শারীরিক অবস্থা খুবই খারাপ।

এ ঘটনায় মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী বলেন, ‘অ’ভি’যো’গ পাওয়ার পরই অভিযুক্ত আব্দুল মান্নানকে আ’ট’ক করা হয়েছে। এ ঘটনায় থানায় ধ’র্ষ’ণ মা’ম’লা’র প্রস্তুতি চলছে।’

ওসি আরো বলেন, ‘এটি খুবই জঘন্য ঘটনা। এ ধরনের ঘৃ’ণি’ত ঘটনা যাতে না ঘটে সেজন্য সমাজের সব শ্রেণির মানুষকে সচেতন ও সজাগ দৃষ্টি রাখতে হবে।’

এছাড়া এ ধরনের ঘটনায় পুলিশকে সহায়তার করারও অনুরোধ জানান ওসি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন