ব‌রিশালে গৃহবধূর লা’শ উদ্ধার, স্বামী আ’ট’ক

প্রকাশিত: অক্টো ৩, ২০২০ / ০৯:৫৭অপরাহ্ণ
ব‌রিশালে গৃহবধূর লা’শ উদ্ধার, স্বামী আ’ট’ক

ব‌রিশাল নগরীর অ’মৃ’ত লাল দে সড়কের নিজ বাসা থে‌কে গৃহবধূ তিশা কর্মকা‌রের লা’শ উ’দ্ধা’‌রে’র ঘটনায় স্বামী বা‌প্পি কর্মকার‌কে আ’ট’ক ক‌রে‌ছে পু‌লিশ। হ’ত্যা’র আলামত পাওয়া গে‌ছে বলে দাবি পু‌লি‌শের। তবে প‌রিবা‌রের সদস্যরা বল‌ছেন গ’লায় দ‌ড়ি দি‌য়ে আ’ত্ম’হ’ত্যা ক‌রে‌ছেন গৃহবধূ তি’শা।

শুক্রবার রা‌ত ১টার দি‌কে কর্মকার ভব‌নের তৃতীয় তলার ভাড়া‌টিয়া বাসার নিজ ক‌ক্ষে তিশা গ’লায় দ‌ড়ি দি‌য়ে আ’ত্ম’হ’ত্যা ক‌রেছেন ব‌লে দাবি প‌রিবা‌রের স্বজন‌দের। তবে রাত থে‌কে বিষয়‌টি ধামাচাপা দি‌তে দৌড়ঝাঁপ কর‌লেও শ‌নিবার দুপু‌রের দি‌কে বিষয়‌টি জানাজা‌নি হ‌য়ে যায়।

‌মৃ’ত তিশা কর্মকার পি‌রোজপু‌রের স্বরুপকা‌ঠি এলাকার বাঁশতলা গ্রা‌মের সুক‌দেব কর্মকা‌রের মে‌য়ে। তিন বছর পূ‌র্বে অ’মৃ’ত লাল দে সড়‌কের বা‌সিন্দা র‌বিন কর্মকা‌রের ছে‌লে বা‌প্পি কর্মকা‌রের সা‌থে বিবাহবন্ধ‌নে আ’ব’দ্ধ হয়। জানা গে‌ছে, বাপ্পী নে’শা’গ্র’স্ত হওয়ায় তা‌দের প‌রিবা‌রে ক’ল’হ লে‌গেই ছি‌ল।

ব‌রিশাল কোতোয়ালি ম‌ডেল থানা পু‌লি‌শের এসআই ফি‌রোজ আল মামুন জানান, হ’ত্যা’র আলামত পাওয়া গে‌ছে। লা’শ ম’য়’না’ত’দ‌ন্তের জন্য শেবা‌চিম হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

ব‌রিশাল কোতোয়ালি ম‌ডেল থানা পু‌লি‌শের সহকা‌রী ক‌মিশনার মো. রা‌সেল জানান, মৃ’‌তে’র হা‌তে এবং গ’লা’য় দাগ রয়ে‌ছে এবং বিষয়‌টি তদন্ত করা হ‌চ্ছে- এটা হ’ত্যা নাকি আ’ত্ম’হ’ত্যা। আর এ কার‌ণে জিজ্ঞাসাবা‌দের জন্য স্বামী বা‌প্পি কর্মকার‌কে আ’ট’ক করা হ‌য়ে‌ছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন