আইথিয়েটারে আসছেন শাকিব খান

প্রকাশিত: অক্টো ২, ২০২০ / ০৯:৫৫অপরাহ্ণ
আইথিয়েটারে আসছেন শাকিব খান

দেশের জনপ্রিয় নায়ক শাকিব খান আসছেন। কোথায় আসছেন আর কীভাবে আসছেন? আজ সন্ধ্যায় তাঁর নতুন সিনেমা ‘নবাব এলএলবি’র প্রথম পোস্টার প্রকাশের পর জানা গেল।

শকিব খান আসছেন ‘আইথিয়েটার’ শিরোনামের নতুন একটি ওটিটি প্ল্যাটফর্মে। আর কীভাবে আসছেন, সেই প্রশ্নের উত্তর মিলবে পোস্টারে চোখ রাখলেই, শাকিব খান কালো বাইকে চেপে আসছেন নবাব বেশেই।

তবে কবে আসছেন শাকিব? এত দিন শোনা যাচ্ছিল, দুর্গাপূজা উপলক্ষে ২৩ অক্টোবর মুক্তি পাচ্ছে ‘নবাব এলএলবি’। তবে পোস্টার প্রকাশের পর পরিচালক অনন্য মামুনের কণ্ঠে শোনা গেল কিছুটা অনিশ্চয়তার স্বর।

আজ সন্ধ্যায় অনন্য মামুন বলেন, ‘ওটিটি প্ল্যাটফর্ম আইথিয়েটারে মুক্তি পাচ্ছে সিনেমাটি। তবে কবে মুক্তি পাবে, সে ব্যাপারে এখনই নিশ্চিত নই আমরা। চেষ্টা করছি ২৩ অক্টোবরে মুক্তি দেওয়ার।’

পরিচালক আরো জানালেন, আগামী সপ্তাহে গান ও কয়েকটি দৃশ্যের শুটিংয়ের জন্য মালদ্বীপে উড়াল দিচ্ছে ‘নবাব এলএলবি’ টিমের একাংশ।

সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে সিনেমাতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এ ছাড়া অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, এল আর খান সীমান্ত, রাশেদ অপু, আনোয়ারসহ অনেকেই।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন