সিরাজগঞ্জে ট্রাকের ধা’ক্কায় চিকিৎসক নি’হত

প্রকাশিত: অক্টো ২, ২০২০ / ০৬:১৫অপরাহ্ণ
সিরাজগঞ্জে ট্রাকের ধা’ক্কায় চিকিৎসক নি’হত

সিরাজগঞ্জে ট্রাকের ধা’ক্কায় এক চিকিৎসক নি’হত হয়েছেন। আজ শুক্রবার সকাল ৮টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় এই দু’র্ঘটনা ঘটে।

নি’হত আরাফাত পাঠান (২৬) ময়মনসিংহের ভালুকা উপজেলার বান্দিয়া গ্রামের হারিজ পাঠানের ছেলে। তিনি সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ থেকে পাস করে ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ইন্টার্ন করছিলেন। দু’র্ঘটনার পর আজ ওই হাসপাতালেই তাঁর ম’রদেহ পাঠানো হয়।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার দায়িত্বরত কর্মকর্তা ডলি ইয়াসমিন বলেন, সকালে আরাফাত পাঠান মোটরসাইকেলযোগে সিরাজগঞ্জ থেকে নিজ বাড়ি ময়মনসিংহে যাচ্ছিলেন। তিনি বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় পৌঁছালে অজ্ঞাত একটি ট্রাক তাঁকে ধাক্কা দিয়ে দ্রুত চলে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাঁকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পুলিশ ট্রাকটি জব্দ করলেও চালক পালিয়ে গেছে।

শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মো. নজরুল ইসলাম জানান, আরাফাত গত মার্চ মাসে এমবিবিএস পাঠ সমাপ্ত করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ইন্টার্নি করছিলেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন