১০ জন নিয়েও সেল্টারের বিপক্ষে বার্সার দুর্দান্ত জয়

প্রকাশিত: অক্টো ২, ২০২০ / ০২:০৭অপরাহ্ণ
১০ জন নিয়েও সেল্টারের বিপক্ষে বার্সার দুর্দান্ত জয়

২০১৫ সালের পর থেকে বালাদিওসে ৫ বার খেলতে গিয়ে একবারও জয়ের দেখা পায়নি বার্সা। সেই ধারায় অবশেষে ছেদ পড়েছে। ম্যাচের বেশিরভাগ সময় ১০ জন নিয়ে খেলেও বার্সেলোনা সেল্টার মাঠে পেয়েছে স্বস্তির জয়। আগের ম্যাচের মতো এবারও আনসু ফাতি বার্সার বড় উপকার করেছিলেন দলকে এগিয়ে দিয়ে।

এরপর ক্লেমেন্ত ল্যাংলেট লাল কার্ড দেখে মাঠ ছাড়ার পর বাকি কাজ করেছেন লিওনেল মেসি। নিজে গোল করেননি, তবে তিনিই আত্মঘাতী গোল আদায় করে দিয়েছিলেন দ্বিতীয়ার্ধে। আর রোনাল্ড কোম্যানের দল বাকি সময়ে দারুণ লড়াই করে লা লিগায় টানা দ্বিতীয় ম্যাচে জয় নিশ্চিত করেছে।

বৃহস্পতিবার সেল্টা ভিগোর বিপক্ষে লিড নিতে বেশি সময় নেয়নি বার্সা। ম্যাচের ১১ মিনিটেই গোল করেন কিশোর ফুটবলার ফাতি। এ সময় ডি বক্সের বাইরে থেকে তাকে বল দেন ফিলিপে কৌতিনহো। বল নিয়ে দুজন রক্ষণভাগের খেলোয়াড়কে বোকা বানিয়ে ডান পায়ের শটে জালে পাঠান।

১-০ গোলে এগিয়ে থাকলেও বিরতিতে যাওয়ার আগে দশজনের দলে পরিণত হয় বার্সা। এ সময় দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ক্লেমেন্ট লেংলেট।

দ্বিতীয়ার্ধের শুরুতেই মেসির বুদ্ধিদীপ্ত গোলে ব্যবধান দ্বিগুণ হয়। এ সময় ডি বক্সের ডানদিক থেকে শট নেন মেসি। তার নেওয়া শট সেল্টা ভিগোর লুকাস ওলাজার পায়ে লেগে গতিপথ বদলে জালে আশ্রয় নেয়।

ম্যাচের যোগ করা সময়ে সার্জি রবার্তো ভলিতে গোল করে ৩-০ ব্যবধানের জয় নিশ্চিত করেন। পরবর্তী ম্যাচে রোববার ঘরের মাঠে সেভিয়াকে আতিথ্য দিবে বার্সেলোনা। একই দিন সেল্টা ভিগোর প্রতিপক্ষ ওসাসুনা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন