তিন ভারতীয় সেনা পাকিস্তানের হা’মলায় নিহ’ত

প্রকাশিত: অক্টো ১, ২০২০ / ০৬:০১অপরাহ্ণ
তিন ভারতীয় সেনা পাকিস্তানের হা’মলায় নিহ’ত

জম্মু-কাম্মীরে নিয়ন্ত্রণ রেখায় পাকিস্তানি সেনাবাহিনীর হা’ম’লায় তিন ভারতীয় সেনা সদস্য নি’হ’ত হয়েছেন। এ ছাড়া আরও পাঁচজন আ’হ’ত হয়েছেন। বৃহস্পতিবার সকালে পৃথক ঘটনায় তারা নি’হ’ত হয়েছেন। এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি।

ভারতীয় সেনাবাহিনী জানায়, পাকিস্তানের হা’ম’লা’র পাল্টা জবাব দিয়েছে ভারত। তবে পাল্টা হা’ম’লায় কী পরিমাণ ক্ষ’তি হয়ে তা জানানো হয়নি। সেনাবাহিনীর পক্ষ থেকে বলা হয়েছে, ভারতীয় সেনার অবস্থান লক্ষ্য করে মর্টার হা’ম’লা চালায় পাকিস্তানি সেনারা।

পররাষ্ট্রমন্ত্রণালয়ের মুখপাত্র জানিয়েছে, বুধবার রাতে বিনা উ’স’কানিতে পাকিস্তানি সেনাবাহিনী মানকোট ও কৃষ্ণাঘাতি সেক্টরে গু’লি ব’র্ষ’ণ ও মর্টার শেল নিক্ষেপ করে।

বৃহস্পতিবার উত্তর কাশ্মীরের কুপওয়ারা জেলার নওগাম সেক্টরে পাকিস্তানি সেনাবাহিনীর মর্টার শেলে দুই সেনা সদস্য নি’হ’ত হয়েছে। এ হা’ম’লায় আরও চারজন সেনাসদস্য আ’হ’ত হয়েছে। এ হামলায় গুযরুতর আ’হ’ত’দের উ’দ্ধা’র করা হয়েছে।

এর আগে সকালে পঞ্চ সেক্টরে গোলা বর্ষণে এক ভারতীয় সেনা নি’হ’ত হয়েছেন এবং অপর একজন আ’হ’ত হয়েছেন। যু’দ্ধ’বিরতি ল’ঙ্ঘ’ন করে পাকিস্তানি সেনাবাহিনী ভারতীয় অবস্থানের এ হা’ম’লা চালিয়েছে বলে দাবি করছে দিল্লি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন