বাফুফে নির্বাচনে কা’রচুপির আশঙ্কা দেখছেন মানিক

প্রকাশিত: সেপ্টে ৩০, ২০২০ / ০৬:৩৯অপরাহ্ণ
বাফুফে নির্বাচনে কা’রচুপির আশঙ্কা দেখছেন মানিক

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে টানা চতুর্থবারেরমতোসভাপতি হতে নির্বাচনে নেমেছেনকাজী সালাউদ্দিন। তার প্রতিদ্ব’ন্দ্বী হিসেবে ৩ অক্টোবরের নির্বাচনে লড়াই করবেন সাবেক তারকা ফুটবলার শফিকুল ইসলাম মানিক।

তিনি বলেছেন, এবারের নির্বাচনে আমি দেখব কাউন্সিলররা সঠিক সিদ্ধান্ত নেন কিনা। তারা ফুটবলকে বাঁচাবে না আবারও মারবে? এটা কাউন্সিলরদের প্রশ্নের জায়গা। তাদের জবাবদিহির সবচেয়ে বড় জায়গা এবারের নির্বাচন।

নির্বাচনে কারচুপির আশঙ্কা করে মানিক বলেছেন, আমি বিশ্বাস করি যদি সঠিক নির্বাচন হয়, কাউন্সিলররা যদি ঠিকমতো ভোট দিতে পারেন তাহলে আমি নিশ্চিত ১০০ জনের ২০ জনও ওদের পক্ষে নেই। কিন্তু নির্বাচনে প্রভাব খাটানোর ঘটনা ঘটতে পারে, কারচুপি হতে পারে। আমি সেই আশঙ্কাই করছি।

সাবেক এই তারকা ফুটবলার আরও বলেছেন, বাফুফের ভোটার আছেন ১৩৯ জন, তারা কী করবেন- সেটাই বড় বিষয়। আমি প্রায় ১২০ থেকে ১২৫ জনের সঙ্গে কথা বলেছি। তারা পরিবর্তন চান। তাদের প্রতি আমার আস্থা আছে।

এক প্রশ্নের জবাবে শফিকুল ইসলাম মানিক বলেছেন, আমি কাজের মানুষ, কাজের প্র’লো’ভন দেখিয়েছি। কেউ যদি অনৈতিক প্রলোভন দেখান, এটা তাদের ব্যাপার। কাউন্সিলররা কিন্তু অসৎ নয়। আমরাই তাদের অসৎ বানানোর চেষ্টা করি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন