যুক্তরাষ্ট্রে স্ত্রীকে গু’লি করে হ’ত্যার পর বাংলাদেশির আত্মহ’ত্যা!

প্রকাশিত: সেপ্টে ৩০, ২০২০ / ১২:৪৫পূর্বাহ্ণ
যুক্তরাষ্ট্রে স্ত্রীকে গু’লি করে হ’ত্যার পর বাংলাদেশির আত্মহ’ত্যা!

মার্কিন যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা অঙ্গরাজ্যের ফিনিক্স শহরের একটি বাসা থেকে এক বাংলাদেশি দম্পতির গু’লি’বি’দ্ধ ম’র’দে’হ উদ্ধার করা হয়েছে। ২৭ সেপ্টেম্বর সকালে এই ম’র্মা’ন্তিক ঘটনা ঘটে। স্থানীয় পুলিশ কর্মকর্তারা বলছেন, স্ত্রীকে গু’লি করে হ’ত্যা’র পর স্বামী নিজেও আ’ত্ম’হ’ত্যা করেছেন। ওই দম্পতির মৃ’ত্যু’র ঘটনা তারা তদন্ত চলছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বাংলাদেশের মাগুরার আবুল আহসান হাবিব (৫২) ও তার স্ত্রী সৈয়দা সোহেলী আকতার (৪৩) পারিবারিক ভিসায় দুই ছেলেসহ যুক্তরাষ্ট্রে এসে ২০০৮ সালে অ্যারিজোনায় থাকতে শুরু করেন। হাবিব একটি রেস্তোরাঁয় কাজ করতেন।

আর চায়না একটি বিউটি পার্লার চালাতেন। কিন্তু মহা’মা’রির মধ্যে দু’জনেই কর্মহীন হয়ে পড়েছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন ফিনিক্স সিটিতে বসবাসরত ফোবানার প্রধান নির্বাচন কমিশনার মাহবুব রেজা।

ফিনিক্স পুলিশ বিভাগ জানিয়েছে, কলহের জের ধরে স্বামীকে ধরার জন্য সোহেলী আক্তার জরুরি সেবার ৯১১ নম্বরে কল করেন। পরে পুলিশ বাসায় গিয়ে সোহেলীর সঙ্গে তার নিরাপত্তা সংক্রান্ত বিষয় নিয়ে কথা বলে। এরপর পুলিশ বাসা থেকে ফিরে আসে, বের হয়ে যান তার পুত্রও।

পরে স্বামী ঘরে ফিরে এলে সোহেলী আবার ৯১১ নম্বরে কল দিয়ে পুলিশ ডাকেন। তখনই পুলিশ ওই বাসায় রওয়ানা দিলেও গু’লির শব্দ শুনতে পায়। পরে সেই বাসায় গিয়ে দুজনের গু’লিবিদ্ধ ম’র’দে’হ পড়ে থাকতে দেখে।

ফিনিক্স পুলিশ বিভাগের সার্জেন্ট টমি থমসন বলেন, এটি একটি ম’র্মা’ন্তিক ঘটনা। দুজনের পরিবারের প্রতি আমাদের সমবেদনা রইলো।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন